হত্যা মামলার আসামি গ্রেপ্তার নিয়ে লুকোচুরি!

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ২১:৩১

সাতক্ষীরার কালিগঞ্জ থানার কৃষ্ণনগর ইউনিয়নের চেয়ারম্যান মো. মোশারফ হোসেনের খুনের অভিযুক্ত এক আসামিকে গাজীপুরে গ্রেপ্তার করা নিয়ে পুলিশ লুকোচুরি করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার সকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার রাখালিয়াচালা এলাকা থেকে আব্দুল জলিল গাইন নামে ওই আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার আব্দুল জলিল গাইন সাতক্ষীরার কালিগঞ্জ থানার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের সদস্য এবং কৃষ্ণনগর ইউনিয়নের শঙ্করপুর এলাকার হাবিবুল্লাহ গাইনের ছেলে।

রাখালিয়াচালা এলাকার ব্যবসায়ী তালহা ইবনে অলি জানান, সকালে রাখালিয়া চালা এলাকায় জলিল গাইন মোবাইল ফোনে কথা বলার সময় এক পর্যায়ে বলছিলেন, আমি হাইকোর্ট থেকে জামিন হয়ে নেই তারপর ওদের দেখাব। চেয়ারম্যান খুন করেছি। ওদেরও দেখব। এসময় পথচারী স্থানীয় ইমন ও ওমর ওই কথা শুনার পর সন্দেহ হলে তাকে আটক করে। পরে জলিল তাদের এক লাখ টাকার বিনিময়ে ছেড়ে দেয়ারও প্রস্তাব দেন। কিন্তু তারা তাতে রাজি না হয়ে পুলিশে খবর দেয়।

ওমর ও ইমন জানান, পত্রিকায় ছবিসহ খবর দেখেছি- গত ৮ সেপ্টেম্বর রাতে সাতক্ষীরার কালিগঞ্জের কৃষ্ণনগর বাজারে কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেনকে গুলি করে ও কুপিয়ে হত্যা করা হয়। খুনের পর থেকে জলিল গাইন পালিয়ে কালিয়াকৈর উপজেলার রাখালিয়াচালা এলাকায় আত্মগোপন করেছিলেন। গত বৃহস্পতিবার জলিল গাইনের ছবিসহ খবরটি বিভিন্ন পত্রিকায় প্রকাশ করা হয়। তাকে আটকের পর পত্রিকায় ছবি দেখে জলিল গাইনকে চিনতে পেরে স্থানীয় মৌচাক পুলিশ ফাঁড়িতে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ জলিল গাইনকে উপজেলার রাখালিয়াচালা মাস্টার মার্কেট থেকে আটক করে নিয়ে গেছে।

মৌচাক ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক সাইফুল ইসলাম জানান, সাতক্ষীরা থেকে ইউপি চেয়ারম্যানকে খুন হওয়ার পর পালিয়ে রাখালিয়াচালায় আত্মগোপন করেছিল। পরে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে খবর দেয়। সকাল ১১টার দিকে তাকে সেখান থেকে আটক করে ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়। এরপর আসামি কোথায় আছে জানি না। এ ব্যাপারে ফাঁড়ির ইনচার্জ এসআই সাইফুল আলম সব জানেন। তাকে জিজ্ঞাসা করেন।

তবে মৌচাক ফাঁড়ির ইনচার্জ মো. সাইফুল আলম জানান, কালিয়াকৈর থানায় খবর নেন, এ ব্যাপারে থানায় সব তথ্য আছে।

কালিয়াকৈর থানার ওসি মো. রফিকুল ইসলাম ও ডিউটি অফিসার মো. নজরুল ইসলাম জানান, রাত ৯টা পর্যন্ত ওই নামে কোন আসামি কালিয়াকৈর থানায় পাঠায়নি। শনিবার সকালে কালিয়াকৈর থানার ডিউটি অফিসার উপ পরিদর্শক ফাতেমা আক্তার জানান, এ নামে কোন আসামি থানা হাজতে নেই।

সাতক্ষীরার কালিগঞ্জ থানার ওসি মো. হাসান হাফিজুর রহমান জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে ৮ সেপ্টেম্বর রাতে খুন হয়েছিলেন কৃষ্ণনগর ইউনিয়নের চেয়ারম্যান মোশারফ হোসেন। এ ঘটনায় মামলা হওয়ার পর থেকে জলিল গাইনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তবে এর আগেও একাধিকবার তিনি গ্রেপ্তার হয়েছেন বলে খবর রটেছিল।

(ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচন: দুই প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

রিভিউয়ের মাধ্যমে হোল্ডিং ট্যাক্স সহনীয় পর্যায় নিয়ে আসা হবে: সিসিক মেয়র

এসএসসির ফলাফলে গোপালগঞ্জ জেলায় তৃতীয় রাবেয়া-আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজ

নড়াইলে বজ্রপাতে স্কুলছাত্র ও গাভীর মৃত্যু

টানা দ্বিতীয়বার ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান হলেন মিরাজুল ইসলাম

সালথায় ১২ কেজি গাঁজাসহ তিন মাদককারবারি গ্রেপ্তার

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির মানববন্ধন 

সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার

এসএসসিতে যশোর বোর্ডে সেরা সাতক্ষীরা

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করলেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের সংসদীয় কমিটি

এই বিভাগের সব খবর

শিরোনাম :