এক্সরে করে ধরা পড়ল পাঁচজনের পেটে ইয়াবা

কুমিল্লা প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ জানুয়ারি ২০১৯, ১৭:০৬ | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০১৯, ১৬:৫৯

তারা পাঁচজন দীর্ঘদিন ধরে পেটের ভেতরে করে ইয়াবা পাচার করে আসছিল। তাদের গতিবিধির ওপর নজর রেখেছিল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শেষমেশ পেটের ভেতর ইয়াবা বহন করার সময় র‌্যাবের হাতে ধরা পড়েছেন এই পাঁচ ইয়াবা বিক্রেতা।

মঙ্গলবার ভোরে কুমিল্লার সদর সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। পরে নগরীর শাকতলা এলাকার একটি হাসপাতালে এক্সরের মাধ্যমে নিশ্চিত হয়ে তাদের পেট থেকে ইয়াবা বের করা হয়।

গ্রেপ্তার পাঁচজন হলেন- বরিশালের গৌরনদী থানার নাধই গ্রামের রাসেল সিকদার সুমন, একই থানার ঘেরাকুল গ্রামের রেজাউল সর্দার, জামালপুর জেলার সরিষাবাড়ি থানার চর গোলাবাড়ী গ্রামের সাদ্দাম হোসেন, লক্ষ্মীপুর জেলার কমলনগর থানার দক্ষিণ চরমার্টিন এলাকার রিয়াজ হোসেন ও নাটোর জেলা সদরের ডাঙ্গাপাড়া গ্রামের রাশেদুল ইসলাম।

র‌্যাবের ভাষ্য, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে কুমিল্লা, ঢাকাসহ দেশের বিভিন্নস্থানে অভিনব কৌশলে ইয়াবা পাচার করে আসছিল।

র‌্যাব-১১, সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার শেখ বিল্লাল জানান, চক্রটি দীর্ঘদিন ধরেই পেটের ভেতর করে ইয়াবা পাচার করছিল। গত সাতদিন ধরে এদের গতিবিধি নজরে রাখা হচ্ছিলো। সেই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা মঙ্গলবার ভোরে নগরীর পদুয়ার বাজার এলাকায় অবস্থান নেন র‌্যাব সমস্যরা।

এসময় শ্যামলী পরিবহনের একটি বাস থেকে নেমে পাঁচজন কুমিল্লা শহরের উদ্দেশে রওানা দেন। গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করেন র‌্যাব সদস্যরা। পরে মডার্ন হাসপাতালে নিয়ে এক্সরে করে পেটের ভেতর ইয়াবা পাওয়া যায়।

ঢাকাটাইমস/২৯জানুয়ারি/ডিএম

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :