শেরপুরে পুলিশের ওপর হামলা: ছাত্রলীগ নেতা রিমান্ডে

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০১৯, ২১:০৭

শেরপুরের শ্রীবরদীতে পুলিশের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জিয়াউল হক জেনারেলকে (২৬) তিন দিনের রিমান্ড দিয়েছে আদালত।

মঙ্গলবার বিকালে এ আদেশ দেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সরকার হাসান শাহরিয়ার। এর আগে তদন্ত কর্মকর্তার আবেদনে আসামির উপস্থিতিতে উভয় পক্ষের শুনানি হয়।

কোর্ট সাব-ইন্সপেক্টর জামাল উদ্দিন রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করে বলেন, আদালতের আদেশ মোতাবেক আগামী ৩০ জানুয়ারি থেকে ৫ দিনের মধ্যে আসামিকে তিন দিনের জন্য রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে তাকে ফের প্রতিবেদনসহ আদালতে উপস্থাপন করতে হবে।

তদন্ত কর্মকর্তা শ্রীবরদী থানার উপপরিদর্শক মিল্টন বলেন, গ্রেপ্তারকৃত আসামি জিয়াউল হককে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হলে ঘটনার মূল রহস্য এবং অজ্ঞাতনামা আসামিদের নামসহ পলাতক আসামিদের অবস্থান জানা যাবে।

জানা গেছে, শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে প্রতিদিন নেশার আড্ডা বসানোর কারণে এএসআই আব্দুল হান্নান ও রফিকুল ইসলামের মাধ্যমে ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহুল আমিন তালুকদার রবিবার বিকেলে থানায় ডেকে নিয়ে স্থানীয় কয়েকজন ছাত্রলীগ নেতা-কর্মীকে সতর্ক করেন। এর জের ধরে ওইদিন রাত সাড়ে ৭টার দিকে আব্দুল হান্নান ও রফিকুল ইসলামকে শ্রীবরদী বাজারের চৌরাস্তা মোড়ে কর্তব্যরত অবস্থায় মারপিট করে তাদের মোবাইল ছিনিয়ে নেয়া হয়।

ওই ঘটনায় এএসআই রফিকুল ইসলাম বাদী হয়ে ছাত্রলীগ নেতা জিয়াউল হক জেনারেলকে প্রধান আসামি করে ১২ জনের নামউল্লেখ ও অজ্ঞাতনামা আরও প্রায় ১০জনের বিরুদ্ধে মামলা করেন। ওই মামলায় ছাত্রলীগ নেতা জিয়াউল হক জেনারেলকে ৭ দিনের রিমান্ড আবেদনে চেয়ে আদালতে সোপর্দ করে পুলিশ।

ঢাকাটাইমস/২৯জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :