পিরোজপুরে বিএনপির তিন নেতা বহিষ্কার

পিরোজপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মার্চ ২০১৯, ১৯:৪৫

দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় পিরোজপুরে তিন নেতাকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় বিএনপি।

শনিবার (১৬ মার্চ) বিকালে দলটির সহ-দপ্তর সম্পাদক মো. তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিএনপির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে গিয়ে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় বিভিন্ন উপজেলার ১৮ নেতার প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। এদের মধ্যে পিরোজপুর জেলার বিএনপির ৩ নেতা-নেত্রী রয়েছে।

বহিষ্কৃত নেতারা হলেন- পিরোজপুর জেলা বিএনপির সদস্য ও ইন্দুরকানী উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ফায়জুল কবির তালুকদার, নাজিরপুর উপজেলা শাখা মহিলা দলের সাধারণ সম্পাদক সেলিনা বেগম, নেছারাবাদ উপজেলা বিএনপির সদস্য ও জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি জাহানারা বেগম।

পিরোজপুর জেলা বিএনপির সভাপতি গাজী নুরুজ্জামান বাবুল ঢাকাটাইমসকে বলেন, দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে উপজেলা নির্বাচনে অংশ নেয়ায় জেলা বিএনপির বহিস্কারের সুপারিশ জানান। গতকাল ১৬ মার্চ এদের বিরুদ্ধে কেন্দ্র থেকে এ সাংগঠনিক ব্যবস্থা নিয়েছে। বহিষ্কারের আদেশলিপি গতকালই মেইলের মাধ্যজে জেলা কমিটিকে অবহিত করেছেন।

ইন্দুরকানী উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ফায়জুল কবির তালুকদার বহিষ্কারের বিষয়টি জেনেছেন বলে জানিয়েছেন।

(ঢাকাটাইমস/১৭মার্চ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :