নরসিংদী সদর উপজেলায় আ.লীগ প্রার্থী বিজয়ী

নরসিংদী প্রতিনিধি
 | প্রকাশিত : ০১ এপ্রিল ২০১৯, ০৯:০৩

চতুর্থ ধাপে নরসিংদী সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সফর আলী ভূঁইয়া বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি নৌকা প্রতীকে পেয়েছেন ৪১ হাজার ৬ শত ১৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন আনারস প্রতীকে পেয়েছেন ৩২ হাজার ৪ শত ৬৮ ভোট।

এছাড়া বেসরকারি ফলাফলে বিজয়ী ভাইস চেয়ারম্যান প্রার্থী কফিল উদ্দিন ভূঁইয়া টিয়া পাখি প্রতীকে পেয়েছেন ৩০ হাজার ৮৮৪ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে শাহিদা বেগম হাঁস প্রতীকে ২৮ হাজার ৩৪৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

রবিবার রাত ১২টায় সহকারী রিটার্নিং কর্মকর্তা নরসিংদী সদর কার্যালয় থেকে এ তথ্য জানান। এদিন সকাল আটটা থেকে সদর উপজেলার মোট ১৬১ কেন্দ্রের ১ হাজার ৩৪টি কক্ষে ভোট গ্রহণ হয়। ভোট সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে নির্বাচন কমিশনের পক্ষ থেকে নেয়া হয় প্রয়োজনীয় পদক্ষেপ।

নির্বাচনে ১ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ১৩ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, ৬ প্লাটুন বিজিবি ও র‌্যাবের দুটি টহল টিম দায়িত্ব পালন করেন। তবে ভোটার উপস্থিতি ছিল খুবই কম।

দুটি প্রথম শ্রেণির পৌরসভা ও ১৪টি ইউনিয়ন নিয়ে গঠিত নরসিংদী সদর উপজেলায় মোট ভোটার ৪ লাখ ৫৭ হাজার ১৫৯ জন। নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান পদে তিনজন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে তিনজনসহ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

নরসিংদী সদর উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুল আউয়াল বলেন, ‘অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে অবাধ ও সুষ্ঠুভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। নির্বাচনে শতকরা ১৭ ভাগের ওপর ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।’

ঢাকাটাইমস/০১এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

পাবনায় চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলা,, আহত ১০

রাজশাহীর কোন আম কবে বাজারে আসবে

মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচন: দুই প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

রিভিউয়ের মাধ্যমে হোল্ডিং ট্যাক্স সহনীয় পর্যায় নিয়ে আসা হবে: সিসিক মেয়র

এসএসসির ফলাফলে গোপালগঞ্জ জেলায় তৃতীয় রাবেয়া-আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজ

নড়াইলে বজ্রপাতে স্কুলছাত্র ও গাভীর মৃত্যু

টানা দ্বিতীয়বার ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান হলেন মিরাজুল ইসলাম

সালথায় ১২ কেজি গাঁজাসহ তিন মাদককারবারি গ্রেপ্তার

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির মানববন্ধন 

সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :