বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে স্কুলছাত্রীকে ধর্ষণ

নোয়াখালী প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ এপ্রিল ২০১৯, ০৮:৫৫
প্রতীকী ছবি

নোয়াখালীর সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নে তৃতীয় শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে সিএনজি অটোরিকশার এক চালক তাকে ধর্ষণ করেছে বলে জানা গেছে। এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

শনিবার রাত পৌনে নয়টার দিকে ওই স্কুলছাত্রীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে দুপুর দুটার দিকে বসন্তপুর বাজারের একটি সিএনজি গ্যারেজে নয় বছর বয়সী শিশুটিকে ধর্ষণ করা হয়। আটক রাজন ছাতারপাইয়া ইউনিয়নের বসন্তপুর গ্রামের সফিক উল্যার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় দুপুরে স্থানীয় একটি বিদ্যালয় থেকে বাড়িতে ফিরছিল তৃতীয় শ্রেণির ছাত্রীটি। পথে অটোচালক রাজন তাকে বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে অটোরিকশায় তুলে নিয়ে যায়। পরে রাজন বসন্তপুর বাজারে এনে অটোরিকশা থেকে নামিয়ে গ্যারেজের ভেতরে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে স্থানীয়রা ছুটে গিয়ে রাজনকে আটক করে থানায় অবগত করে। খবর পেয়ে পুলিশ রাজনকে নিয়ে যাওয়ার সময় তার সহযোগী মিজান ও আলমগীর তাকে ছিনিয়ে নিয়ে যায় বলে স্থানীয় কয়েকজন জানায়। পরে রাতে ছাতারপাইয়া বাজারে অভিযান চালিয়ে পুনরায় রাজনকে আটক করে পুলিশ। তবে অভিযুক্ত ব্যক্তিকে ছিনিয়ে নেয়ার বিষয়টি অস্বীকার করে পুলিশ।

এদিকে ধর্ষণের শিকার শিশুটিকে প্রথমে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর চিকিৎসকদের পরামর্শে তাকে নেয়া হয় নোয়াখালী জেনারেল হাসপাতালে।

নোয়াখালীর জেনারেল হাসাপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম জানান, ভিকটিমকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার শারীরিক পরীক্ষা নিরীক্ষা করা হচ্ছে।

সেনবাগ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) গোপাল সূত্রধর বলেন, পুলিশের কাছ থেকে আসামি নিয়ে যাওয়ার বিষয়টি সত্য নয়। ভিকটিমকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/৭এপ্রিল/প্রতিনিধি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচন: দুই প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

রিভিউয়ের মাধ্যমে হোল্ডিং ট্যাক্স সহনীয় পর্যায় নিয়ে আসা হবে: সিসিক মেয়র

এসএসসির ফলাফলে গোপালগঞ্জ জেলায় তৃতীয় রাবেয়া-আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজ

নড়াইলে বজ্রপাতে স্কুলছাত্র ও গাভীর মৃত্যু

টানা দ্বিতীয়বার ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান হলেন মিরাজুল ইসলাম

সালথায় ১২ কেজি গাঁজাসহ তিন মাদককারবারি গ্রেপ্তার

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির মানববন্ধন 

সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার

এসএসসিতে যশোর বোর্ডে সেরা সাতক্ষীরা

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করলেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের সংসদীয় কমিটি

এই বিভাগের সব খবর

শিরোনাম :