মাদকসেবীর ছুড়িকাঘাতে প্রাণ গেল এইচএসসি পরীক্ষার্থীর

নিজস্ব প্রতিবেদক, সাভার
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৯, ১৯:৪৬

সাভারে পূর্ব শত্রুতার জের ধরে মাদকসেবীর ছুরিকাঘাতে নাইম ইসলাম নামে এক এইচএসসি পরিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো চার যুবক।

বুধবার সকালে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় নাইম ইসলামের। মঙ্গলবার সন্ধ্যায় সাভারের দক্ষিণ রাজাশন এলাকার সার্ড স্কুলের সামনে এই হত্যাকা-ের ঘটনা ঘটে।

এদিকে হত্যার ঘটনায় তিনজনকে আটকের কথা নিশ্চিত করলেও পুলিশ তাদের পরিচয় জানায়নি।
নিহত নাইম ইসলাম (২০) সাভার ট্রাস্ট কলেজের বাণিজ্য বিভাগের শিক্ষার্থী ছিলেন। তিনি সাভারের দক্ষিণ রাজাশন এলাকায় মনির হাসানের ছোট ছেলে।

ঘটনায় আহত যুবক মো. জুম্মন  জানান, মঙ্গলবার সন্ধ্যায়  রাজাশন এলাকার একটি খেলার মাঠে আড্ডা দিচ্ছিলেন তারা। এসময় শাকিল ও তার সঙ্গীয় ২-৩ জন মাদকসেবন করে পূর্ব শত্রুতার জের ধরে তাদের গালিগালাজ করতে থাকে। এতে বাধা দিলে প্রতিবেশী নাঈম ও তাকেসহ চার জনকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনার পর বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় নাইম নাইম মারা যান। পরে নিহতের লাশ ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নাইমের বাবা মনির হাসান ও স্বজনেরা অভিযোগ করে বলেন, নাইম মঙ্গলবার সন্ধ্যায় কোচিংয়ের উদ্দেশ্যে বই নিয়ে বাসা থেকে বের হয়। পরে রাত ৯টার দিকে নাইমকে কে বা কারা ছুরিকাঘাত করেছে বলে জানতে পারেন তারা। আজ নাইমের এইচএসসি পরিক্ষা দেওয়ার কথা ছিল। এ ঘটনায় দোষীদের বিরুদ্ধে সঠিক তদন্ত ও বিচার দাবি করেছেন নিহত নাইমের পরিবার ও এলাকাবাসী।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক রুবেল আহমেদ জানান, পূর্ব শত্রুতার জেরে এক শিক্ষার্থী হত্যাকা-ের ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর ঘটনার কারণ জানা যাবে বলেও জানান তিনি।

ঢাকাটাইমস/২৪এপ্রিল/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :