বিএনপির প্রথম রমজানের ইফতার এতিম ও ওলামাদের সঙ্গে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মে ২০১৯, ১০:৫২
ফাইল ছবি

দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ছাড়াই পবিত্র রমজান মাসের প্রথম দিন ওলামা মাশায়েখ ও এতিমদের সঙ্গে ইফতার করতে হচ্ছে বিএনপির নেতাদের।

প্রতি বছরের ন্যায় এবারও এতিম শিশুদের সঙ্গে ইফতারের আয়োজন করা হয়েছে বিএনপির পক্ষ থেকে। মঙ্গলবার রাজধানীর ইস্কাটনের লেডিস ক্লাবে হবে এ ইফতার।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান ঢাকাটাইমসকে বলেন, দলীয় চেয়ারপারসন খালেদা জিয়া প্রতিবছর রমজানের প্রথম ইফতার করতেন ওলামা-মাশায়েখ ও এতিমদের সঙ্গে নিয়ে। কিন্তু গত বছর রমজানের আগে থেকে তিনি কারাবন্দি রয়েছেন। রেওয়াজ অনুযায়ী দলীয় নেতারা গতবছরও প্রথম রমজানে ওলামা-মাশায়েখ ও এতিমদের সঙ্গে নিয়ে ইফতার করেছিলেন। এবারও তার ব্যতিক্রম হবে না। দলীয় নেতারা প্রথম রমজানের ইফতার করবেন ওলামা-মাশায়েখ ও এতিমদের নিয়ে।

ইফতার মাহফিলে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, লেফটেন্যান্ট জেনারেল অব. মাহবুবুর রহমান, মির্জা আব্বাস, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরীসহ বিএনপির সিনিয়র নেতাদের উপস্থিত থাকার কথা রয়েছে।

ইফতার মাহফিলে বিভিন্ন এতিমখানার কয়েক শ এতিম ছেলে-মেয়ে ও বিশিষ্ট ওলামা-মাশায়েখদের আমন্ত্রণ জানানো হয়েছে।

প্রতিবছর খালেদা জিয়া ইফতারে থাকলেও দুর্নীতির মামলায় কারাগারে থাকায় অংশ নিতে পারছেন না। তবে তিনি কারাগারে যাওয়ার পর থেকে ইফতার অনুষ্ঠানে তার প্রতি সম্মান জানিয়ে দলের পক্ষ থেকে মঞ্চে চেয়ার ফাঁকা রাখা হয়।

(ঢাকাটাইমস/০৭মে/বিইউ/এমআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :