ডিম ভাঙ্গায় ছয় পুলিশ প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক
 | প্রকাশিত : ১৭ মে ২০১৯, ২২:০৭

বিশ হাজার টাকা বকশিশ না দেওয়ায় ৩৫ হাজার ডিম নষ্ট করার ঘটনায় নাটোরের বনপাড়া হাইওয়ে পুলিশের বিরুদ্ধে অভিযোগ গ্রহণ করা হয়েছে। এ বিষয়ে আগামী তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

হাইওয়ে পুলিশের পুলিশ সুুপার (এসপি) পদমর্যাদার একজন কর্মকর্তাকে এ দায়িত্ব দেওয়া হয়েছে। এদিকে এই ঘটনার পর তাৎক্ষণিক নাটোর হাইওয়ে পুলিশের ছয় সদস্যকে ক্লোজড করা হয়।

বৃহস্পতিবার ভোরে ডিম ভর্তি একটি পিকআপ বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের এসে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের পথচারী (ফিডার সড়ক) সড়কে নেমে পড়ে। খবর পেয়ে বনপাড়া হাইওয়ে পুলিশের একটি দল সেখানে যায়। তখন পিকআপের চালক ও সহকারী পিকআপটি মহাসড়কে তোলার ব্যাপারে তাদের কাছে সহযোগিতা চান। এ সময় পুলিশ তাদের কাছে রেকারভাড়া বাবদ ২০ হাজার টাকা বকশিশ দাবি করে। এত টাকা দিতে পারবে না জানালে পুলিশ ডিমের খাঁচা আটকানো দড়ি কেটে দিতে থাকে। এ সময় ডিমের খাঁচাগুলো সড়কে পড়ে গিয়ে প্রায় সব ডিম ভেঙে যায়।

পুলিশ সদরদপ্তরের এআইজি (মিডিয়া) সোহেল রানা ঢাকা টাইমসকে বলেন, ‘ঘটনার পরপরই বিষয়টি পুলিশসদর দপ্তর অবহিত ছিল। সঙ্গে সঙ্গে ডিমের মালিকের সঙ্গে যোগাযোগ করে একটি অভিযোগ গ্রহণ করা হয়ছ। অভিযোগের বিষয়টি তদন্ত করে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে হাইওয়ে পুলিশের এসপি পদমর্যাদার একজন কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

 সুষ্ঠু ও প্রভাবমুক্ত তদন্তের স্বার্থে ঘটনার সঙ্গে সম্পৃক্ত ছয় পুলিশ সদস্যকে তাৎক্ষণিক ক্লোজ করে বগুড়ার হাইওয়ে রিজিয়ন সদর দপ্তরে সংযুক্ত করা হয়েছে বলে জানান এআইজি (মিডিয়া) সোহেল রানা।

(ঢাকাটাইমস/১৭মে/এসএস/মোআ)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :