১২ উপসচিবকে যুগ্ম সচিব করে পদায়ন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুন ২০১৯, ১৭:৩৮

প্রশাসনে ১২ উপসচিবকে  যুগ্ম সচিব হিসেবে পদোন্নতি দিয়ে পদায়ন করা হয়েছে।

আজ রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব এ বি এম ইফতেখারুল ইসলাম ও মুহাম্মদ আব্দুল লতিফ স্বাক্ষরিত পৃথক দুটি প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব এ বি এম ইফতেখারুল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, নারায়ণগঞ্জ জেলার জেলা প্রশাসক (ডিসি) (যুগ্ম সচিব) রাব্বি মিয়াকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের যুগ্ম সচিব হিসেবে পদায়ন করা হয়েছে। আর গোপালগঞ্জের ডিসি মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারকে স্থানীয় সরকার বিভাগে, ফরিদপুরের ডিসি বেগম উম্মে সালমা তানজিয়াকে মাধ্যমিক উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগে, সিরাজগঞ্জের ডিসি বেগম কামরুন নাহার সিদ্দিকাকে আর্থিক প্রতিষ্ঠান বিভাগে, মুন্সীগঞ্জের ডিসি বেগম শায়লা ফারজানাকে স্থানীয় সরকার বিভাগে, রাজবাড়ীর ডিসি মো. শওকত আলীকে সুরক্ষা সেবা বিভাগে, বাগেরহাটের ডিসি তপন কুমার বিশ^াসকে স্বাস্থ্যসেবা বিভাগে, মৌলভীবাজারের ডিসি মো. তোফায়েল ইসলামকে জননিরাপত্তা বিভাগে এবং রংপুরের ডিসি এনামুল হাবিবকে জননিরাপত্তা বিভাগের যুগ্ম সচিব হিসেবে পদায়ন করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মুহাম্মদ আব্দুল লতিফ স্বাক্ষরিত অন্য প্রজ্ঞাপনে বলা হয়, গাজীপুরের ডিসি ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর, ময়মনসিংহের ডিসি সুভাষ চন্দ্র বিশ্বাস ও যশোরের ডিসি আব্দুল আউয়ালকে বিসিএস প্রশাসন একাডেমির পরিচালক হিসেবে পদায়ন করা হয়েছে। 

(ঢাকাটাইমস/১৬জুন/এএ/ মোআ)

 

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :