৯ মাস কড়া রুটিনে পরিণীতি

বিনোদন ডেস্ক
| আপডেট : ২৩ জুন ২০১৯, ০৯:২০ | প্রকাশিত : ২৩ জুন ২০১৯, ০৯:১২

জোর কদমে লড়াই চালাচ্ছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। যে করেই হোক সাইনা নেহওয়াল হয়ে উঠবেন তিনি। কারণ ভারতের জনপ্রিয় এই ব্যাডমিন্টন তারকা সাইনার বায়োপিকে তার ভূমিকায় পরিণীতিকেই দেখা যাবে। এ জন্য গত মার্চ থেকে প্রশিক্ষণ নেয়া শুরু করেছেন নায়িকা। ছবিতে সাইনা রূপী পরিণীতির কোচের ভূমিকায় থাকবেন অভিনেতা মানব কল।

সাইনা নেওয়ালের বায়োপিকটি পরিচালনা করবেন অমোল গুপ্ত। তার শুটিং টিমের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে,  পরিণীতির কোচের চরিত্রে মানব কলকে খুব ভালো মানাবে। চরিত্রটি রুপালি পর্দায় ফুটিয়ে তুলতে পরিণীতির মতো তিনিও ইতোমধ্যে গবেষণা ও প্রস্তুতি শুরু করে দিয়েছেন। অক্টোবর থেকে শুটিং শুরু হওয়ার কথা।

এই ছবিতে ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের চরিত্রে প্রথমে অভিনয় করার কথা ছিল শ্রদ্ধা কাপুরের। সেই মতো তিনি চুক্তিবদ্ধ হয়েছিলেন, এমনকী প্রস্তুতিও শুরু করেছিলেন। কিন্তু শেষ মুহূর্তে এসে ছবির কাজ ছেড়ে দেন শ্রদ্ধা। এরপরই ডাক পড়ে পরিণীতির।

সাইনাকে রুপালি পর্দায় তুলতে কঠিন পরিশ্রম করছেন পিয়াঙ্কা চোপড়ার চাচাতো বোন পরিণীতি। প্রতিদিন ভোর পাঁচটায় উঠে ওয়ার্কআউট শুরু করেন তিনি। একদিন অন্তর যান ব্যাডমিন্টন প্রশিক্ষণ নিতে। ভোর ছয়টা থেকে সকাল আটটা পর্যন্ত চলে প্রশিক্ষণ। পরিণীতি জানিয়েছেন, ‘এই কড়া রুটিনেই টানা ৯ মাস আমাকে চলতে হবে। ভীষণ উত্তেজিত লাগছে।’

পরিণীতির মুক্তিপ্রাপ্ত শেষ ছবি ‘কেশরী’। যেটি মুক্তি পায় গত ২১ মার্চ। সেখানে তিনি অভিনয় করেন অক্ষয় কুমারের বিপরীতে। সদ্য তিনি শেষ করেছেন দিবাকর ব্যানার্জী পরিচালিত ‘সন্দীপ অর পিংকি ফারার’ ছবির কাজ। এখানে তার নায়ক অর্জুন কাপুর। সাইনার বায়োপিক ছাড়াও তার হাতে রয়েছে ‘ভাজ’। এই ছবিতে পরিণীতির সহশিল্পী অজয় দেবগন, সঞ্জয় দত্ত ও সোনাক্ষী সিনহা।

ঢাকাটাইমস/২৩ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :