শপথ নিলেন মিমি-নুসরাত

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৬ জুন ২০১৯, ০৯:১০

ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছেন কলকাতার জনপ্রিয় দুই নায়িকা ও ঘনিষ্ঠ বন্ধু নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। এর মধ্যে নুসরাত মুসলিম অধ্যূষিত বসিরহাট থেকে এবং মিমি যাদবপুর থেকে। দুজনেই প্রথমবার সাংসদ নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার সংসদে শপথ নেন তৃণমূল কংগ্রেসের সবনির্বাচিত দুই সাংসদ নুসরাত ও মিমি। এরপরই দুই অভিনেত্রীকে ঘিরে ধরে মিডিয়া। একের পর এক ধেয়ে আসে প্রশ্ন। সেইসঙ্গে পড়ে যায় ছবি তোলা, ভিডিও করার হুড়োহুড়ি। তাদের কথা চাপা পড়ে যায় সাংবাদিকদের ভিড়ে। এমনকী এক সাংবাদিক মিমিকে ধাক্কাও মারেন।

এদিন সকাল থেকে সাংবাদিকদের সহযোগিতা করে আসা দুই অভিনেত্রী এবার আর ধৈর্য রাখতে পারেন না। নুসরাত দুই হাতে বন্ধু মিমিকে আগলে সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, ‘ধাক্কা কেন মারছেন? দয়া করে বোঝার চেষ্টা করুন।’ এরপর তাদের একসঙ্গে ছবি তোলার অনুরোধ করলে তারা পাশাপাশি দাঁড়ান। কিন্তু একটু দূরত্ব বজায় রেখে। তারপর নিজেদের গাড়িতে করে বেরিয়ে যান।

এদিকে রবিবার ভোররাতে তুরস্ক থেকে স্বপ্নের বিয়ে সেরে ফিরেছেন নুসরাত। সঙ্গী ছিলেন মিমিও। সোমবার রাতেই স্বামী নিখিল জৈনের সঙ্গে দিল্লি পৌঁছান নুসরাত। মিমি সরাসরি তুরস্ক থেকেই সেখানে এসেছিলেন। মঙ্গলবার সন্ধ্যায় তারা কলকাতা ফিরে যান। আগামী ৪ জুলাই আইটিসি রয়্যাল বেঙ্গলে হবে নিখিল ও নুসরাতের গ্র্যান্ড রিসেপশন।

ঢাকাটাইমস/২৬ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :