বাগেরহাটে শিশুকে ধর্ষণের পর হত্যা, আটক ৩

বাগেরহাট প্রতিনিধি
 | প্রকাশিত : ০৩ জুলাই ২০১৯, ১৫:৫৪

বাগেরহাটের মোরেলগঞ্জে হিরা আক্তার (১২) নামে এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের পর হত্যা করে বিবস্ত্র মরদেহ ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে মোরেলগঞ্জ উপজেলার বহরবুনিয়া ইউনিয়নের পশ্চিম বহরবুনিয়া গ্রাম থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

শিশু হিরা পশ্চিম বহরবুনিয়া গ্রামের দিনমজুর গাউস শেখের মেয়ে এবং স্থানীয় ছাপড়াখালী গাজীরঘাট দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী। পরিবারের অভিযোগ, দুর্বৃত্তরা শিশুটিকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার পর গলায় গামছা পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে।

শিশুটিকে ধর্ষণ ও হত্যার ঘটনায় জড়িত সন্দেহে তিন যুবককে আটক করেছে পুলিশ। তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশও। বুধবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতালে মেয়েটির ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

শিশুটির বাবা গাউস শেখ অভিযোগ করেন, আমার স্ত্রী পারিবারিক কাজে বাগেরহাট শহরে যান। এসময় আমি ও আমার মেয়ে হিরা বাড়িতে ছিলাম। মঙ্গলবার বিকালে মেয়েকে একা রেখে কেনাকাটা করতে বাড়ির বাইরে যাই। সেখান থেকে ফিরে বিবস্ত্র অবস্থায় তাকে ঘরের আড়ার সঙ্গে গামছা দিয়ে ঝুলানো দেখি। আমি আমার মেয়ের হত্যাকারীদের বিচার চাই।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (মোরেলগঞ্জ-শরণখোলা সার্কেল) রিয়াজুল ইসলাম বলেন, দুর্বৃত্তরা শিশুটিকে ধর্ষণের পর পরিকল্পিতভাবে হত্যা করে তাকে নগ্ন করে ঝুলিয়ে রেখেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ধর্ষণ ও হত্যাকা-ের সব আলামত সংগ্রহ করা হয়েছে। এই হত্যার ঘটনায় জড়িত সন্দেহে তিন যুবককে আটক করা হয়েছে। কারা কী কারণে মেয়েটিকে হত্যা করেছে তা তদন্ত করে দেখছে পুলিশ।

ঢাকাটাইমস/৩ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

হালুয়াঘাট সীমান্তে বন্য হাতির আক্রমণে বৃদ্ধ কৃষক নিহত

এমভি আব্দুল্লাহ কুতুবদিয়ায় নোঙর করবে বিকালে

হরিণাকুন্ডুতে এসএসসিতে ফেল করায় কিশোরীর আত্মহত্যা

পাবনায় চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলা, আহত ১০

রাজশাহীর কোন আম কবে বাজারে আসবে

মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচন: দুই প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

রিভিউয়ের মাধ্যমে হোল্ডিং ট্যাক্স সহনীয় পর্যায় নিয়ে আসা হবে: সিসিক মেয়র

এসএসসির ফলাফলে গোপালগঞ্জ জেলায় তৃতীয় রাবেয়া-আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজ

নড়াইলে বজ্রপাতে স্কুলছাত্র ও গাভীর মৃত্যু

টানা দ্বিতীয়বার ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান হলেন মিরাজুল ইসলাম

এই বিভাগের সব খবর

শিরোনাম :