নেত্রকোণায় ছাত্রীকে ধর্ষণচেষ্টায় প্রধান শিক্ষক গ্রেপ্তার

নেত্রকোণা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ জুলাই ২০১৯, ১৭:১৭

নেত্রকোণার বারহাট্টা উপজেলার হাজীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের একজন ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে দায়ের মামলায় বিদ্যালয়টির প্রধান শিক্ষক আইন উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অষ্টম শ্রেণির আরেক ছাত্রীকে ধর্ষণের অভিযোগের একটি মামলাও রয়েছে এই শিক্ষকের বিরুদ্ধে।

বুধবার সকালে নবম শ্রেণির এক ছাত্রী বাদী হয়ে বারহাট্রা থানায় ধর্ষণচেষ্টার মামলা করার পর পুলিশ দুপুরে তাকে নেত্রকোণা শহরের বিএডিসি ফার্ম এলাকা থেকে গ্রেপ্তার করে।

এর আগে গত ১০ জুন বারহাট্রা থানায় এই প্রধান শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ এনে থানায় মামলা করে বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রী।

নেত্রকোণা ভারপ্রাপ্ত পুলিশ সুপার আশরাফুল ইসলাম মামলার বরাত দিয়ে জানান, গত ২৮ ফেব্রুয়ারি স্কুল চলাকালে আইন উদ্দিন তার অফিসকক্ষে নবম শ্রেণির ওই ছাত্রীটিকে ডেকে ধর্ষণের চেষ্টা করেন। এর আগে গত ২৫ ফেব্রুয়ারি অষ্টম শ্রেণির এক ছাত্রীকে তার অফিসকক্ষের বাথরুমে নিয়ে ধর্ষণের চেষ্টা চালান। পরে ওই ছাত্রীও থানায় ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা করে।

অষ্টম শ্রেণির ছাত্রীর মামলায় আইন উদ্দিন হাইকোর্ট থেকে ৩০ জুন নাগাদ জামিনে ছিলেন। বুধবার নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ চেষ্টার মামলাটি দায়ের করলে জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

(ঢাকাটাইমস/০৩জুলাই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :