গাজীপুরে সড়কে খোঁড়াখুঁড়ি বন্ধে ব্যবসায়ীদের আলটিমেটাম

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুলাই ২০১৯, ১১:৪৪

গাজীপুরে চলমান বিআরটি প্রকল্পের অপরিকল্পিতভাবে সড়ক খোঁড়াখুঁড়ি, দীর্ঘদিন ধরে ড্রেনেজের জন্য গর্ত করে সীমাহীন দুর্ভোগের প্রতিবাদে মানববন্ধন করেছেন ব্যবসায়ীরা। এক সপ্তাহের মধ্যে এই দুর্ভোগ থেকে তাদের রক্ষা না করলে ব্যবসা বন্ধ করে দেয়ার হুঁশিয়ারি দিয়েছেন তারা।   

রবিবার সকালে টঙ্গীর হোসেন মার্কেট এলাকায় স্থানীয় ব্যবসায়ী ও গাজীপুরবাসীর উদ্যোগে এই কর্মসূচি পালন করা হয়।

ব্যবসায়ীদের ছয় দফা দাবিতে মানববন্ধন চলাকালে বক্তব্য দেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লা, বাংলাদেশ আয়রন ও স্টিল ইমপোর্টার অ্যাসোসিয়েশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আমির হোসাইন নূরানী, টঙ্গী হোসেন মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি শাহীন হোসেন, সাধারণ সম্পাদক মিজানুর রহমান ।

এসময় বক্তারা বলেন, গত এক বছর ধরে হোসেন মার্কেট এলাকায় রাস্তার পাশে ড্রেন করার জন্য খোঁড়াখুঁড়ি চলছে। এতে ব্যবসায়ীরা তাদের পণ্য লোড আনলোড করতে পারছে না। ব্যবসা মন্দা থাকায় দোকান ভাড়া ও কর্মচারীদের বেতন দিতে হিমশিম খেতে হচ্ছে। এছাড়া ব্যাংকের লোন এবং কিস্তির টাকা পরিশোধ করতে পারছে না। এ অবস্থায় আগামী সাত দিনের ভেতর জরুরি ভিত্তিতে পদক্ষেপ না নেয়া হলে গাজীপুরের সব দোকানপাট বন্ধ করে চাবি প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তরের হুঁশিয়ারি দেন বক্তারা। মানববন্ধনে স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও সাধারণ মানুষ অংশ নেন।

(ঢাকাটাইমস/২১জুলাই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :