কমলগঞ্জে ছুরিকাঘাতে উপজেলা ছাত্রলীগ নেতা জখম

মৌলভীবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ নভেম্বর ২০১৯, ২২:২৬ | প্রকাশিত : ০৮ নভেম্বর ২০১৯, ২১:০৪

মৌলভীবাজারের কমলগঞ্জে তুচ্ছ নিয়ে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছুরিকাঘাতে গুরুতর জখম হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় উপজেলা আহত শাহেদুল আলমকে সিলেট থেকে এয়ার এ্যাস্বুলেন্সে করে শুক্রবার ভোরে ঢাকায় পাঠানো হয়। গত বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৬টায় কমলগঞ্জ উপজেলা চৌমুহনা এলাকায় এসব ঘটনা ঘটে। উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের একদিন আগে এ ঘটনায় এলাকায় আতঙ্ক ও উত্তেজনা বিরাজ করছে।

আহত শাহেদুল আলম কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুর রহমানের ভাগ্নে।

প্রত্যক্ষদর্শীরা বলছে, গত বৃহস্পতিবার দুপুরে কমলগঞ্জ সরকারি গণ-মহাবিদ্যালয়ের একটি ঘটনার জের ধরে সন্ধ্যায় উপজেলার চৌমুহনায় উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা জাতীয় শ্রমিকলীগের সদস্য সচিব শাহেদুল আলমকে গণ-মহাবিদ্যালয়ের ছাত্র সাকের মিয়া কয়েক সহযোগীসহ উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে গুরুতর আহত অবস্থায় শাহেদকে উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা করে আশঙ্কাজনক অবস্থায় মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার অবস্থার অবনতি দ্র্রুত সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার ভোরে উন্নত চিকিৎসার জন্য এয়ার এ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়। অভ্যন্তরীণ দ্বন্দ্বে দুপুরে দিনভর পাল্টাপাল্টি ধাওয়ার এ ঘটনায় অভিভাবকসহ আরো তিনজন আহত হন।

কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ হয়নি। স্থানীয়ভাবে উত্তেজনার কথা ভেবেই পরিস্থিতি পুলিশ নিয়ন্ত্রণে রেখেছে পুলিশ।

(ঢাকাটাইমস/৮নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :