‘পরকীয়ার দ্বন্দ্বে’ মারামারি, খালেদার আইনজীবী কায়সার আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০১৯, ২২:১৮

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আইনজীবী ও বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামালকে আটক করেছে কলাবাগান থানা পুলিশ।

বুধবার সন্ধ্যায় রাজধানীর ধানমণ্ডির স্কয়ার হাসপাতাল এলাকা থেকে তাকে আটক করা হয়। অপর এক আইনজীবীর স্ত্রীর সঙ্গে পরকীয়ার সম্পর্ক নিয়ে দ্বন্দ্বের জেরে রাস্তায় হাতাহাতির সময় তাকে আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।

ঢাকাটাইমসকে বিষয়টি নিশ্চিত করেছেন কলাবাগান থানার এসআই শাহনাজ বেগম।

তিনি বলেন, কায়সার কামালসহ অন্য দুজন সড়কের পাশে দাঁড়িয়ে ঝগড়া (কথাকাটাকাটি) করছিলেন। এ সময় তাকে আটক করেছে পুলিশ। বর্তমানে তিনি থানায় রয়েছেন।

জানা যায়, ব্যারিস্টার এম আতিকুর রহমানের বাসায় যাওয়া-আসার সুবাদে কায়সার কামালের সঙ্গে তার স্ত্রীর পরিচয় হয়। এই সূত্র ধরে কায়সার কামাল আতিকের স্ত্রীকে নিয়মিত উপহার পাঠাতেন। এতে আতিকুরের মনে সন্দেহ দানা বাধে। কিন্তু এর কোনো সুরাহা না পেয়ে ব্যারিস্টার আতিকুর চুপ করে থাকেন। এরপর সিনিয়র আইনজীবী কায়সার কামাল ও স্ত্রীর সঙ্গে একটি অনৈতিক সম্পর্ক রয়েছে বলে বিষয়টি টের পান। এই নিয়ে আজ স্কয়ার হাসপাতালের পাশে ঝামেলা শুরু হয়। পরকীয়াজনিত ঘটনার কারণে দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়। এতে সাধারণ মানুষ তাকে পুলিশের কাছে সোপর্দ করে।

ঢাকাটাইমস/০৪ডিসেম্বর/এসএস/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত