‘বাংলাদেশে প্রতি ১০০ জনের বিপরীতে মাত্র একটি ছাগল’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ ডিসেম্বর ২০১৯, ১১:০৭ | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০১৯, ১৭:৫২
তানজিম আহমেদ সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ তার ভেরিফায়েড ফেইসবুক আইডিতে এক পোস্টের মাধ্যমে বাংলাদেশ নিয়ে আশাবাদ ব্যক্ত করেছেন। তিনি তার পোস্টে লিখেছেন, ‘বাংলাদেশে প্রতি ১০০ জন মানুষের বিপরীতে মাত্র একটি ছাগল।’

গতকাল নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টে এসব কথা লিখেছেন সোহেল তাজ। তার দেয়া পোস্টেগুলোতে যে পরিমাণ মন্তব্য আসে সেই বিবেচনায় সোহেল তাজ একথা লিখেন। তাজের ফেসবুকের এই পোস্টের পরপরই তার লিস্টে থাকা অনেকই ইতিবাচক মন্তব্য করেন। আবার নেতিবাচক মন্তব্যও আসে অনেক।

ভূইয়া মোহাম্মদ আবু মুসা লিখেছেন, ‘গাণিতিক হিসেবে ছাগলের সংখ্যা টাও কম নহে।’ আবুল কালাম নামের একজন লিখেছেন, ‘১০০ জনের মধ্যে দুয়েকটা ছাগল থাকবেই তাতে কি যায় আসে চালিয়ে যান আপনি।

মো. কাদির নামের একজন লিখেছেন, ‘স্যার আপনার মত মানুষের কাছ থেকে এমন মন্তব্য আশা করিনি। জানি আপনাকে উপদেশ দেয়ার যোগ্য আমি নই, তবু কেন যেন আপনার এই মন্তব্যটা আমার কাছে ভালো লাগেনি।’

আলমগীর হোসাইন প্রধান নামের একজন লিখেছেন, ‘জন্তু জানোয়ারের ভরপুর দেশে মাত্র ১০০ জনে একটি ছাগল! এ তেমন কিছু না লিডার।’
সামাজিক বিভিন্ন সমস্যা তুলে ধরার পাশাপাশি সুস্বাস্থ্যের প্রতি নজর দিতে মানুষকে সচেতন করতে প্রায়ই ফেইসবুকে লোখালেখি করেন তাজ। সম্প্রতি সময়ে লাইফস্টাইল বিষয়ক রিয়্যালিটি-শো ‘হটলাইন কমান্ডো’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন সাবেক এই স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী।

(ঢাকাটাইমস/০৫ডিসেম্বর/এনআই)

সংবাদটি শেয়ার করুন

ফেসবুক কর্নার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :