বাংলাদেশ ওয়েলফেয়ার কমিউনিটির বাহরাইন কার্যালয় উদ্বোধন

স্বপন মজুমদার, বাহরাইন
 | প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০১৯, ২৩:২৬

প্রতিষ্ঠানের অন্তর্ভুক্ত সকলের এবং বাহরাইন প্রবাসী অন্যসব বাংলাদেশির কল্যাণে গঠিত বাংলাদেশ ওয়েলফেয়ার কমিউনিটির কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬-ডিসেম্বর) স্থানীয় সময় ৬টায় দেশটির রাজধানী মানামায় লিন্নাস মেডিকেল সেন্টার ভবনে নানা আয়োজন ও জাঁকজমক পরিবেশে ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল (অব.) কেএম মমিনুর রহমান।

এসময় প্রধান অতিথিসহ আমন্ত্রিত অতিথিদের উঞ্চ অভ্যর্থনার মাধ্যমে বরণ করেন আয়োজক প্রতিষ্ঠানের সকল সদস্য ও নেতা। বাংলাদেশ ওয়েলফেয়ার কমিউনিটি বাহরাইনের আহবায়ক ও প্রবাসীর পরামর্শক তাজউদ্দিন সিকান্দারের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন তুষার আহম্মদ।

এতে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ স্কুলের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও আলআহলি ইউনাইটেড ব্যাংকের প্রধান নির্বাহী বাংলাদেশি বংশোদ্ভূত শাফকাত আনোয়ার, আর্কেফিটা ফাইন্যান্সিয়াল ম্যানেজমেন্ট গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর এমএ মুইজ চৌধুরী, আইনজীবী বাহরাইনের নাগরিক সীমা, বাহরাইন আইনশৃংখলা বাহিনীর কর্মরত বাহরাইনের নাগরিক আনোয়ার, ভারতীয় কমিউনিটির মানবাধিকার ও সমাজকর্মী তাম্বি, বাহরাইনে বাংলাদেশ সমাজের ভারপ্রাপ্ত সভাপতি ও স্কুল পরিচালনা পর্ষদের পরিচালক জহির উদ্দিন মোহাম্মদ বাবর, বাংলাদেশ সোসাইটির সহ-সভাপতি মাজহারুল ইসলাম বাবু, লিন্নাস মেডিকেল সেন্টারের চেয়ারম্যান ও ওয়েলফেয়ার কমিউনিটির দাতা সদস্য জসিম উদ্দিন, ভাইস চেয়ারম্যান ও প্রতিষ্ঠানের দাতা সদস্য আরিফ, অর্থ সম্পাদক মুজাহিদুল ইসলাম, জালালাবাদ অ্যাসোসিয়েশনের সভাপতি কায়েস আহম্মেদ, বাহরাইনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মঞ্জুর আহম্মদ, সুনামগঞ্জ জেলা পরিষদের সভাপতি আব্দুল খালিক মানিক মিয়া, প্রথম আলোর বাহরাইন প্রতিনিধি বশির আহম্মদ, এনটিভির প্রতিনিধি সৈয়দ মামুন হোসেন, একুশে টিভির প্রতিনিধি নাজির আহম্মেদ ও আব্দুল করিম।

এছাড়া উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের দাতা সদস্য বাহরাইনের নাগরিক বাংলাদেশি বংশোদ্ভূত সামছুল হক, ব্যবসায়ী আব্দুল মমিন, ওরিসা কন্টাক্টটিং কোম্পানির চেয়ারম্যান আলা উদ্দিন আহম্মেদ, ব্যবস্থাপনা পরিচালক কামাল আহম্মেদ, মহিউদ্দিন, আব্দুল করিমসহ ওয়েলফেয়ার কমিউনিটির সকল সদস্য ও সকল শ্রেণি-পেশার নেতৃবৃন্দ।

আলোচনা সভার পর বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

(ঢাকাটাইমস/৩১ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

দুবাইয়ে হাটহাজারী উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে জনসভা

বৃহত্তর নোয়াখালী সোসাইটি বাহরাইনের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

রোম দূতাবাসে ‘প্রবাসী স্বার্থ ও স্মার্ট বাংলাদেশ’ শীর্ষক সভা

মালয়েশিয়ায় বাংলাদেশি তরুণদের ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ‘রাজশাহী কিংস’

কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের দ্বিবার্ষিক  সম্মেলন অনুষ্ঠিত 

মোমেনের সাবেক স্ত্রী নাসিম পারভীনের মরদেহ উদ্ধার

আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে জনসভা

পর্তুগালে ব্রাক্ষণবাড়িয়া কমিটির সভাপতি শাহাদুজ্জামান, সম্পাদক মানিক

বিএনপি-জামায়াত ধ্বংসের দ্বারপ্রান্তে: নাছিম

বাহরাইনে সাবের আহমেদের চাচা ও শাশুড়ির আত্মার মাগফেরাত কামনায় দোয়া

এই বিভাগের সব খবর

শিরোনাম :