এসএসসির প্রবেশপত্র তোলা হলো না আবীরের

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২০, ১৭:৩৫
নিহত আবীর হোসেন (ফাইল ছবি)

আর মাত্র এক সপ্তাহ পরে এসএসসি পরীক্ষা। সেই পরীক্ষা অংশগ্রহণ করার কথা ছিল রাজধানীর ওয়ারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আবীর হোসেনের। আবীর স্কুলে যাচ্ছিল প্রবেশপত্র সংগ্রহ এবং বিদায় অনুষ্ঠানে অংশ নিতে। কিন্তু ওয়াসার একটি পানিবাহী গাড়ি কেড়ে নিলো আবীরের সব স্বপ্ন।

সোমবার বেলা সকাল ১১টার দিকে ওয়ারী স্ট্রিট রোডে ওয়াসার পাম্পের সামনের সড়কে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর যাত্রাবাড়ী-গুলিস্তান সড়ক অবরোধ করে আবীরের সহপাঠীরা। ঘণ্টাখানেক পর পুলিশ এসে শিক্ষার্থীদের সরিয়ে রাস্তায় যানচলাচল স্বাভাবিক করে।

ওয়ারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুস জানান, আজ শিক্ষার্থীদের ডাকা হয়েছিল তাদের প্রবেশপত্র দেওয়ার জন্য। আবির আসার পথে সড়ক দুর্ঘটনার শিকার হয়।

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, শিক্ষার্থীকে চাপা দেওয়ার পর গাড়ি নিয়ে চালক পালানোর চেষ্টা করেন। পরে তাকে গুলিস্তান এলাকা থেকে আটক করা হয়।

আবীরের বাবার নাম মোহাম্মদ হানিফ। তিনি নবাবপুরে ইলেকট্রনিক্স সামগ্রীর ব্যবসা করেন। রাজধানীর কাপ্তান বাজার এলাকায় তাদের বাসা। সূত্রে জানা গেছে, আবীরের বড় ভাই আট বছর আগে গুলিস্তান পার্কের ভেতরের পুকুরে গোসল করতে নেমে ডুবে মারা যায়। ১১ মাস আগে মারা যান আবীরের মা।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/জেবি)

 

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :