সাভারে পোশাকশ্রমিককে ‘ধর্ষণ’

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)
 | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০২০, ২২:৪৯

সাভারের আশুলিয়ায় কারখানা থেকে ফেরার পথে এক নারী পোশাক শ্রমিককে তুলে নিয়ে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগী থানায় মামলা করলেও পলাতক রয়েছে অভিযুক্ত বখাটে যুবক ও ধর্ষণে সহায়তাকারীরা।

বুধবার সন্ধ্যায় আশুলিয়ার গোরাট এলাকায় রাহিল মেম্বারের ইটভাটায় ওই শ্রমিককে তুলে নিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ ধর্ষিতার।

অভিযুক্ত রানা মিয়া (২৩) আশুলিয়ার গোরাট এলাকার আনা মিয়ার ছেলে। এর আগেও তার বিরুদ্ধে আশুলিয়া থানায় ধর্ষণ ও হত্যার অভিযোগ রয়েছে বলে জানা গেছে।

পুলিশ বলছে, ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় গোরাট এলাকার ডেবনিয়ার এ্যাপারেলস কারখানার সুইং অপারেটর পদে কর্মরত ওই নারী শ্রমিক তার এক সহকর্মীর সাথে বাসা ফিরছিলেন। পথে রাহিল মেম্বারের ইটভাটার সামনে বখাটে রানা ও তার দুই সঙ্গী তাদের পথরোধ করে। পরে তাদের জোরপূর্বক ইটভাটার ভেতরে ধরে নিয়ে যায় বখাটেরা। এসময় ইটভাটায় পূর্বে থেকে অবস্থানরত অজ্ঞাত আরো তিন বখাটে ওই নারী শ্রমিকের সহকর্মীকে দূরে নিয়ে মারতে থাকে। অপরদিকে বখাটে রানা তার অন্য দুই সঙ্গীর সহায়তায় ওই নারী শ্রমিককে ধর্ষণ করে। এসময় ভুক্তভোগী চিৎকারে আশপাশের লোকজন আসলে বখাটে রানা ও তার পাঁচ সঙ্গী পালিয়ে যায়। পরে রাতেই ভুক্তভোগী তরুণী আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নাহিদ হাসান জানান, ভুক্তভোগী ওই নারী পোশাক শ্রমিকের অভিযোগেরভিত্তিতে থানায় মামলা রুজু হয়েছে। ধর্ষিতাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/১৩ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :