প্রথম সেশন নিজেদের করে নিল জিম্বাবুয়ে

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১২:২৮

বিসিবি একাদশের বিপক্ষে দু’দিনের প্রস্তুতি ম্যাচের প্রথম সেশনটা নিজেদের করে নিল জিম্বাবুয়ে। শরিফুল ইসলাম উইকেট শিকারের সুযোগ তৈরি করলেও, তা আর কাজে দেয়নি। অধিনায়ক আল-আমিন জুনিয়র ক্যাচ হাতছাড়া করার পর সাবধানতায় সেশনের বাকিটা সময় পার করে দিয়েছেন প্রতিপক্ষের দুই ওপেনার।

প্রথম সেশনে পাঁচ বোলার ব্যবহার করছে বিসিবি একাদশ। যদিও তাতে কোনো লাভ হয়নি। শূন্য হাতেই স্বাগতিকদের ফিরতে হয়েছে মধ্যাহ্ন ভোজের বিরতিতে। প্রথম সেশনে সফরকারীরা স্কোরবোর্ডে যোগ করেছে বিনা উইকেটে ৯৫ রান।

বিকেএসপির তিন নম্বর মাঠে আগে ব্যাটিং চেয়ে নেয় জিম্বাবুয়ে। মূলত ব্যাটিং প্রস্তুতি শতভাগ সম্পন্ন করতেই স্বাগতিকদের কাছে এমন আবদার করে বসে সফরকারীরা। এরপর দলীয় ২৫ রানে শরিফুলের বলে ক্যাচ তুলেন প্রিন্স মাসভাউরে। আল-আমিনের ব্যর্থতায় পান জীবন।

এরপর আর ভুল করেননি মাসভাউরে কিংবা কেভিন কাসুজার কেউই। সাবধানতায় শেষ করেন প্রথম সেশনের খেলা। ৫১ রানে অপরাজিত থেকে কাসুজা ও ৪০ রান নিয়ে মাঠ ছাড়েন মাসভাউরে। দ্বিতীয় সেশনে আবারও এখান থেকে ব্যাটচ করবেন তারা।

প্রথম সেশনে ৫ ওভার বল করেছেন মুকিদুল ইসলাম মুগ্ধ। ২ মেডেনের বিপরীতে এই পেসার খরচ করেছেন ১১ রান। তাছাড়া শরিফুল, সুমন খান ও আমিনুল ইসলাম বিপ্লব প্রত্যেকেই করেছেন ৭ ওভার করে। তাদের উইকেট শূন্য থাকার ভীড়ে ২ ওভার হাত ঘুরিয়েছেন আল-আমিনও। ৭ রান খরচায় উইকেট শূন্য থেকেছেন তিনিও।

(ঢাকাটাইমস/১৮ ফেব্রুয়ারি/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :