একেবারে চুপ আছি: তানিন সুবহা

শেখ সাইফ
 | প্রকাশিত : ০৫ মার্চ ২০২০, ১২:৪৮

ঢাকাই চলচ্চিত্রে হালের পরিচিত মুখ অভিনেত্রী তানিন সুবহা। নাটক দিয়ে যার অভিনয়জীবন শুরু। ইতিমধ্যে বেশ কয়েকটি নাটকের পাশাপাশি অনেক চলচ্চিত্রেও অভিনয় করেছেন। মিউজিক ভিডিওতেও তার কাজ উল্লেখ করার মতো। গড়ে তুলেছেন পার্লারও। বর্তমান সময়ের ব্যস্ততা নিয়ে কথা বলেন ঢাকা টাইমস-এর সঙ্গে।

সামনে আপনার কোন কাজ আমরা দেখতে পাব?

সম্প্রতি আমার পাঁচটি চলচ্চিত্রের কাজ শেষ হয়েছে। আর চারটি চলচ্চিত্রের কাজ মাঝ পর্যায়ে আছে। এছাড়া এ মাস থেকেই ‘সিলগালা’ চলচ্চিত্রের দৃশ্যধারণ শুরু হবে। ‘সিলগালা’ চলচ্চিত্রে আমার সহশিলী হিসেবে অভিনয় করবেন অভিনেতা আসিফ ইমরোজ।

নাটকের কাজ সম্পর্কে জানতে চাই।

সম্প্রতি দুটি ধারাবাহিক নাটকের কাজ শেষ করলাম । এর মধ্যে ‘স্বপ্ন আড্ডা’ নামের ধারাবাহিকটি ৩ মার্চ থেকে বৈশাখী টেলিভিশনে প্রচারিত হচ্ছে। ‘স্বপ্ন আড্ডা’ ধারাবাহিকটি পরিচালনা করেছেন তারেক স্বপন। এছাড়া সাজ্জাদ হোসেনের পরিচালনায় ‘ভ্যাজাইলা গ্রাম’ নামে আরও একটি ধারাবাহিক নাটক একই টেলিভিশনে ৭ তারিখ থেকে প্রচারিত হবে। ‘ভ্যাজাইলা গ্রাম’ ধারাবাহিকে আমার সহঅভিনেতা হিসেবে উল্লেখযোগ্য ব্যক্তিদের মধ্যে আছেন আ খ ম হাসান ভাই। আশা করি এটা দর্শকদের খুব ভালো লাগবে।

নতুন কোনো মিউজিক ভিডিও আসছে কী? আমি এক সময় প্রচুর মিউজিক ভিডিওতে কাজ করেছি। আপাতত মিউজিক ভিডিওর কাজ করছি না। করছি না বললে ভুল হবে। খুব ভালো কাজ পেলে করব। নাটক ও সিনেমাতে বেশি সময় দিতে হচ্ছে। এ কারণে মিউজিক ভিডিও বন্ধ করে দিয়েছি। কাজের অফার আসে কিন্তু সময় মেলাতে পারি না।

অভিনয়ের পাশাপাশি আর কী করছেন? আমার একটি বিউটি পার্লার আছে। বেশ আগেই পার্লারটি দেওয়া। সেটিতেও সময় দিতে হয়। এখানে অনেক মেয়ে কাজ করছে। আমার পার্লারে উন্নত সেবা দেওয়াটায় মূল লক্ষ। আমি সব সময় কাস্টমারকে বেস্ট সার্ভিসটা দিয়ে থাকি।

ব্যক্তিগত জীবন সম্পর্কে কিছু বলুন। আমি এখন সম্পূর্ণ মুক্ত একজন মানুষ। এক সময় একটি সম্পর্কে জড়িয়ে ছিলাম। আমাকে নিয়ে নানা সময় নানা কথা রটেছে। এখনো রটছে। কিছু ছবি নিয়ে দুদিন খুব আলোচনা হচ্ছে। এসব নিয়ে একটি কথাও এখন বলছি না। একেবারে চুপ আছি।

ফেসবুকে আপনার কিছু ছবি নিয়ে কানকথা হচ্ছে, এটা কেন? এটা হচ্ছে হোক। যে এটা করতে চেয়েছিল করেছে। সে খুশি হয়েছে। আমার এতে মাথাব্যথা নেই। ছবির ব্যাপারে আমি এইটুকুই বলব, কেউ চাইলে বিয়ে করতেই হবে, সেটা তো হতে পারে না। প্রত্যেকের জীবন নিয়ে চিন্তাভাবনা থাকে। আমি আমার ক্যরিয়ার নিয়ে সচেতন। আমি পর্দায় অনেকদিন কাজ করতে চাই।

উল্লেখ্য, বরিশালের গৌরনদীর মোল্লারহাটের মেয়ে তানিন সুবহার মিডিয়ায় অভিষেক হয় ২০১৫ সালে। আজাদ কালামের পরিচালনায় ‘যমজ’ নাটকে মোশারফ করিমের বিপরীতে অভিনয় করেন তিনি। এরপর মীর সাব্বিরের ‘আলাল দুলাল’, সেলিম রেজার ‘সেয়ানা জামাই’, নাহিদ হাসানের ‘ম্যারেজ মিডিয়া ডটকম’, মুশফিকুর রহমান গুলজারের ‘আরতির পতাকা’সহ বেশকিছু খণ্ড নাটকে অভিনয় করেছেন। এরপর চলচ্চিত্রে অভিষেক ঘটে তানিনের। ‘অবাস্তব ভালোবাসা’, ‘মাটির পরী’, ‘স্বপ্নের সাথী’, ‘দেমাগ’, ‘তুই আমার’ প্রভৃতি ছবিতে অভিনয় করেছেন তানিন সুবহা। বর্তমানে তার হাতে মুক্তির অপেক্ষায় ৯টি চলচ্চিত্র রয়েছে।

(ঢাকাটাইমস/৫ মার্চ/এসএস)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :