যশোরে পৃথক দুর্ঘটনায় নিহত ৩

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মার্চ ২০২০, ১৯:০৮

যশোরে পৃথক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এর মধ্যে একজন গাছ থেকে পড়ে, একজন ট্রাকের নিচে ঝাপ দিয়ে এবং অন্যজন সড়ক দুর্ঘটনায়। বুধবার বিকালে ও বৃহস্পতিবার এসব ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার কুমারনল গ্রামের রুহুল কুদ্দুসের ছেলে স্কুল ছাত্র সুমন হোসেন, যশোর শহরের ৬ নম্বর ওয়ার্ডের জাহিদ হোসেনের ছেলে মিলন হোসেন (৩২) এবং ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার বড়কাজলি গ্রামের ইকরাম শেখের ছেলে শফিকুল ইসলাম।

হাসপাতাল সূত্রে জানা গেছে, কলারোয়ার মোবারিকাঠি ইউনাইটেড স্কুলের নবম শ্রেণির ছাত্র সুমন হোসেন বুধবার বিকালে তেঁতুল পাড়তে গাছে উঠে। এ সময় সে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোরের একটি ক্লিনিকে ভর্তি করে। পরে তার অবস্থা আশঙ্কাজনক হলে তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসক রাফসানা বৃহস্পতিবার দুপুরে তাকে মৃত ঘোষণা করেন।

যশোর পিআইবির ইন্সপেক্টর স্নেহাশিষ জানান, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে যশোর শহরের সার্কিট হাউজ মোড়ে একটি ট্রাকের নিচে ঝাপ দেয় এক যুবক। পরে তাকে যশোর কোতয়ালি মডেল থানার এসআই লিটন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক এম আব্দুর রশিদ মৃত ঘোষণা করে। তার নাম ঠিকানা কিছুই পাওয়া যায়নি। পরবর্তীতে আঙ্গুলের ছাপ নিয়ে ন্যাশনাল আইডি কার্ডের মাধ্যমে তার পরিচয় পাওয়া যায়। যুবকের নাম মিলন হোসেন। তার বাবার নাম শহিদ হোসেন। ঠিকানা: যশোর শহরের ৬ নম্বর ওয়ার্ডে বাড়ি নম্বর ২৮৭, রোড নম্বর ৯৯৯।

অন্যদিকে শফিকুল ইসলাম বুধবার বিকালে যশোর শহরের জেসপ্রিন্টার্সের মালিক তোতার বাড়িতে বেড়াতে আসে। বৃহস্পতিবার সকালে মোটরসাইকেল চালিয়ে বাঘারপাড়া হয়ে বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে চাড়াভিটার অদুরের নির্মাণাধীন ব্রিজে ধাক্কা দিলে বাঁশের সঙ্গে আঘাত লাগে। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে এলে জরুরি বিভাগের চিকিৎসক এম আব্দুর রশিদ তাকে মৃত ঘোষণা করেন।

(ঢাকাটাইমস/২৬মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :