ঘোড়ার সঙ্গে নিজেও ঘাস-পাতা খেলেন সালমান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ এপ্রিল ২০২০, ১০:৫২

নিজের প্রিয় ঘোড়া সাকাব’কে ঘাস, পাতা খাওয়াচ্ছিলন সালমান খান। শুধু ঘোড়াকেই খাওয়ানো নয়, নিজেও সেই ঘাস, পাতা, খেতে শুরু করে দিলেন তিনি। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এমনই ভিডিও পোস্ট করেছেন সালমান খান।

একেই বোধহয় বলে ভালোবাসা। সালমানের এই ভিডিওটি দেখে এমনটাই বলছেন নেটিজেনরা। ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে সালমান লিখেছেন, ''Breakfast with my Love...'' যেখানে ঘোড়ার সঙ্গে সালমানকে ঘাস, পাতা খেতে দেখা যাচ্ছে।

লকডাউনের ঠিক আগেই সলমন তার পরিবারের সঙ্গে সময় কাটাতে ভারতের মহারাষ্ট্রের পানভেলে নিজের বাগান বাড়িতে গিয়েছিলেন। গোটা দেশে লকডাউন হয়ে যাওয়ায় সালমান আর তার বাগানবাড়ি থেকে ফিরতে পারেননি। সেখানেই আটকে রয়েছেন। বাগান বাড়িতে সালমানের সঙ্গে গিয়েছেন তার ভাইপো নির্বাণ (সোহেল খানের ছেলে)।

নির্বাণও গত তিন সপ্তাহ ধরে পানভেলে আটকে রয়েছেন। সম্প্রতি ভাইপো নির্বাণকে সঙ্গে নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন সালমান। যেখানে সলমন ও তার ভাইপো নির্বাণ জানাচ্ছেন, তাঁরা দুজনেই তাদের বাবাকে দেখেননি গত তিন সপ্তাহ ধরে।

সালমানকে বলতে শোনা যাচ্ছে, ‘ফিল্মের ওই ডায়ালগ মনে আছে, যো ডর গয়া, বো মর গয়া, তবে এখানে এই ডায়ালগটি একে বারেই ব্যাবহার যোগ্য নয়, কারণ এখানে যো ডর গয়া, ও হি বাঁচ গ্যায়া। অর্থাৎ যে ভয়ে বাড়িতে নিজেরে বন্দী রাখবে, সেই বাঁচবে, বাকিদেরও বাঁচাবে। তাই আমরা এখান থেকে বের হচ্ছি না’।

প্রসঙ্গত সালমানের এই বাগান বাড়িটি রয়েছে মহারাষ্ট্রে পানভেলে জঙ্গল সংলগ্ন এলাকায়। ১৫০ একর জমির উপর। সুইমিং পুলি, জিম, ঘোড়ার আস্তাবল, থাকার জন্য ছোট্ট বাংলো থেকে শুরু করে সবকিছুই রয়েছে ওখানে।

(ঢাকাটাইমস/১১এপ্রিল/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :