ভাইয়ের হাতে ভাই খুন

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ এপ্রিল ২০২০, ২০:৪৮

গাজীপুরের টঙ্গীতে বড় ভাইকে কুপিয়ে হত্যা করেছে ছোট ভাই। মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় এরশাদ নগর ৫ নম্বর ব্লকে এ ঘটনা ঘটে। নিহতের নাম ওমর ফারুক (৩৫)। তিনি একই এলাকার সোনা মিয়ার ছেলে। এ ঘটনায় অভিযুক্ত রবিউল ইসলাম রবিকে (১৬) আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

টঙ্গী পূর্ব থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) আজাবর হোসেন নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

পুলিশ জানায়, নিহত ওমর ফারুক নিয়মিত মাদক সেবন ও জুয়া খেলতেন। জুয়া খেলায় হেরে গিয়ে টাকার জন্য প্রায়ই পরিবারের সদস্যদের মারধর করতেন ফারুক। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে প্রায়ই কথা কাটাকাটি হতো। মঙ্গলবার বিকালে পারিবারিক কলহের জেরে দুই ভাইয়ের মধ্যে ফের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রবিউল তার সঙ্গে থাকা ধারালো ছুরি (সুইচ গিয়ার) দিয়ে ওমর ফারুককে আঘাত করে এবং এতে গুরুত্ব জখম হয়। পরে স্থানীয়রা আহত ফারককে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক সেবন ও জুয়া খেলা নিয়ে দুই ভাইয়ের মধ্যে মারামারির এক পর্যায়ে ছুরিকাঘাতে একজনের মৃত্যু হয়েছে। ঘাতক ছোট ভাই রবিউলকে আটক করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :