জোড়া শোকের মাঝেই নাসিরুদ্দিনকে নিয়ে গুঞ্জন

বিনোদন ডেস্ক
| আপডেট : ০১ মে ২০২০, ১৫:৪৯ | প্রকাশিত : ০১ মে ২০২০, ১৪:৩৮

মাত্র একদিনের ব্যবধানে বলিউড থেকে ঝরে গেছে দুই উজ্জ্বল নক্ষত্র। বুধবার মুম্বাইয়ের ধিরুভাই আম্বানি হাসপাতালে মারা যান ইরফান খান। বৃহস্পতিবার একই শহরের এইচএন রিলায়েন্স হাসপাতালে মারা যান ঋষি কাপুর।

এই জোড়া শোকের মাঝেই ভারতজুড়ে ছড়িয়ে পড়েছে আরেক কিংবদন্তি অভিনেতা নাসিরুদ্দিন শাহের অসুস্থতার খবর। তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন বলেও গুঞ্জন।

বৃহস্পতিবার ​অভিনেতা ঋষি কাপুরের শেষকৃত্য সম্পন্ন হওয়ার পরই নাসিরুদ্দিন শাহকে নিয়ে এমন গুঞ্জন ছড়িয়ে পড়ে। ফলে বর্ষীয়ান অভিনেতার কী খবর, কেমন আছেন তিনি, তা নিয়ে জোর গুঞ্জন শুরু হয়।

সেই গুঞ্জন থামাতে শুক্রবার সকালে অভিনেতার ভক্তদের আশ্বস্ত করেন তার ভাইজি সায়রা শাহ হালিম।

ভারতীয় সংবাদমাধ্যমকে সায়রা জানান, তার কাকা নাসিরুদ্দিন শাহ ভালো আছেন। কাকিমা রত্না পাঠক শাহের সঙ্গে তিনি বাড়িতেই রয়েছেন। অভিনেতার হাসপাতালে ভর্তি নিয়ে যে খবর ছড়িয়েছে, তা অহেতুক গুজব ছাড়া অন্য কিছু নয় বলে স্পষ্ট জানিয়ে দেন সায়রা।

শুধু তাই নয়, শুক্রবার সকালে সায়রার বাবার সঙ্গে তার কাকা নাসিরুদ্দিন শাহের কথা হয়েছে বলেও তিনি জানান। মুম্বাইয়ের বাড়িতে নাসিরুদ্দিন শাহ সুস্থ এবং স্বাভাবিক রয়েছেন বলে সংবাদমাধ্যমকে জানান বর্ষীয়ান অভিনেতার ভাইজি।

কয়েক ঘণ্টা পরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নাসিরুদ্দিন শাহ নিজেও জানান যে, তিনি ভালো আছেন। ট্যুইটারে অভিনেতা লিখেছেন, ‘যারা আমার স্বাস্থ্য নিয়ে চিন্তা করছেন, ভাবছেন আমি হাসপাতালে, তাদের জানাচ্ছি, আমি সম্পূর্ণ সুস্থ আছি।’

ঢাকাটাইমস/০১মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :