সিকদার গ্রুপের এমডির গাড়ি জব্দ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ জুন ২০২০, ১৩:১৩ | প্রকাশিত : ০৩ জুন ২০২০, ১২:২৭

এক্সিম ব্যাংকের দুই কর্মকর্তাকে নির্যাতন ও গুলি করার হুমকিদাতা সিকদার গ্রুপের এমডি রন হক সিকদারের 'রেঞ্জ রোভার’ ব্রান্ডের বিলাসবহুল একটি গাড়ি জব্দ করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। যার রেজিস্টেশন নম্বর ঢাকা মেট্রো ঘ- ১৮-৩৯৪৫। এরই মধ্যে গাড়িটি ডিবির মালখানায় জমা রাখা আছে।

ডিবির একাধিক সূত্র ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেছে। এর আগে সিকদার গ্রুপ অব কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রন হক সিকদার ও তার ভাই দিপু হক সিকদারের বিরুদ্ধে রাজধানীর গুলশান থানায় মামলা করে এক্সিম ব্যাংক কর্তৃপক্ষ।

এই মামলায় আসামিদের ধরতে গতরাতে গোয়েন্দা পুলিশ (ডিবি) রন হক সিকদারের বাড়িতে অভিযান চালায়। অভিযানে বাসাতে থাকা সাদা রঙের একটি রেঞ্জ রোভার মডেলের জিপ গাড়ি জব্দ করা হয়। তবে কাউকে গ্রেপ্তার করতে পারেনি ডিবি।

এদিকে গত ২৫ মে সিকদার গ্রুপের মালিকানাধীন একটি এয়ার অ্যাম্বুলেন্সে দুই ভাই হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ব্যাংককের উদ্দেশে দেশত্যাগ করেন। এর আগে ১৯ মে দুই ভাইয়ের নামে রাজধানীর গুলশান থানায় মামলা হয়।

মামলার বিবরণীতে বলা হয়েছে, গত ৭ মে এক্সিম ব্যাংকের এমডি মুহাম্মদ হায়দার আলী মিয়া ও অতিরিক্ত এমডি মুহাম্মদ ফিরোজ হোসেন সিকদার গ্রুপের ৫০০ কোটি টাকা ঋণ প্রস্তাবের বিপরীতে বন্ধকি সম্পত্তি দেখতে যান। এসময় গ্রুপটির এমডি ও অতিরিক্ত এমডি ব্যাংকের দুই কর্মকর্তাকে একটি অ্যাপার্টমেন্টে বন্দি করে রাখে এবং গুলি করে হত্যার চেষ্টা করে। অভিযোগ আছে, নির্যাতনের পর ব্যাংকের দুই কর্মকর্তার কাছ থেকে সাদা কাগজে সই নিয়ে তাদেরকে ছেড়ে দেওয়া হয়। তবে এমন অভিযোগ অস্বীকার করে গণমাধ্যমে একটি বিজ্ঞপ্তিতে পাঠিয়েছিল সিকদার গ্রুপ।

(ঢাকাটাইমস/০৩জুন/এসএস/এমআর)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :