আশুলিয়ায় নিখোঁজ শিক্ষার্থীর লাশ মিলল পুকুরে

নিজস্ব প্রতিবেদক, সাভার
 | প্রকাশিত : ০৭ জুন ২০২০, ১৪:৩৩

সাভারের আশুলিয়ায় নিখোঁজের ২৪ ঘন্টা পর পুকুর থেকে নাবিল আহমেদ নামে এক স্কুলশিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সাঁতার না জানায় দুর্ঘটনাবশত পুকুরে ডুবেই ওই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে নিহতের পরিবার ও পুলিশ।

রবিবার সকালে আশুলিয়ার গুমাইল এলাকার একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত নাবিল আহমেদ (১৬) আশুলিয়ার গুমাইল স্কুলের এসএসসি পরিক্ষার্থী। সে গুমাইল এলাকার খোরশেদ আলমের ভাড়াটিয়া শহিদুল ইসলামের ছেলে।

নিহতের বাবা শহিদুল ইসলাম জানান, গতকাল শনিবার সকাল ৭টার দিকে এক বন্ধুর সাথে প্রাইভেটে যাওয়ার কথা বলে বেরিয়ে যায় নাবিল। এরপর সন্ধ্যা হয়ে গেলেও তার কোন খোঁজ মেলেনি। পরে আজ সকালে তাদের ভাড়া বাসার নিকটবর্তী একটি পুকুরে তার ছেলের ভাসমান লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

শহিদুল ইসলাম আরও জানান, সাঁতার না জানার কারণে দুর্ঘটনাবশত পুকুরের পানিতে ডুবেই তার ছেলের মৃত্যু হয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা জানান, স্থানীয়দের খবরে গুমাইল এলাকার একটি নির্জন পুকুর থেকে ভাসমান অবস্থায় নাবিল নামে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন না থাকায় ও পরিবারের দেয়া তথ্যে প্রাথমিক তদন্তে পানিতে ডুবে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় কোন অভিযোগ না থাকায় মরদেহটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

ঢাকাটাইমস/৭জুন/আইআই/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :