বর্ণের সঙ্গীতায়োজনে যোবায়ের শাওনের প্রথম একক অ্যালবাম

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জুলাই ২০২০, ২২:৪২

সংগীত পরিচালক বর্ণ চক্রবর্তীর সংগীতায়োজনে নবাগত সংগীতশিল্পী যোবায়ের শাওনের প্রথম একক অ্যালবাম ‘জাস্ট যোবায়ের’ (JUST JOBAER) প্রকাশিত হয়েছে।

করোনাকালে অনলাইন মাধ্যমে মঙ্গলবার সন্ধ্যায় হিউজ টিভির অফিসিয়াল ফেসবুক পেইজে একটি অনুষ্ঠানের মাধ্যমে অ্যালবামটির প্রকাশ করা হয়।

ফেসবুক লাইভে অনুষ্ঠানে অতিথি ছিলেন কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক জয় শাহরিয়ার এবং কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক শান শায়েক। অনুষ্ঠান সঞ্চালনা করেন বর্ণ চক্রবর্তী।

অতিথিবৃন্দ ‘জাস্ট যোবায়ের’ (JUST JOBAER) অ্যালবামটি সম্পর্কে তাদের মতামত ও শুভ কামনা জানান। অনুষ্ঠানের ইভেন্ট পার্টনার ছিল হিউজ টিভি (HUEZ TV) ও জে-শার্প এন্টারটেইনমেন্ট এবং রেডিও পার্টনার ছিল রেডিও স্বাধীন।

‘জাস্ট যোবায়ের’ অ্যালবামটিতে ৪টি গান রয়েছে। এগুলো হচ্ছে─ ভীষণ একা একা লাগে, একা একা বৃষ্টি, ভালোবাসলে কি ভালোবাসা হয় এবং ঘরের মানুষ মনের খবর রাখে না। সবগুলো গানই নিজেই লিখেছেন ও সুর করেছেন সংগীতশিল্পী যোবায়ের শাওন। সংগীত পরিচালনা করেছেন বর্ণ চক্রবর্তী।

অ্যালবামটি অডিও জুকবক্স আকারে হিউজ স্টুডিওর ব্যানারে পাওয়া যাচ্ছে হিউজ টিভির ইউটিউব চ্যানেলে। এছাড়াও অ্যালবামটি দেশের সকল অনলাইন মিউজিক প্ল্যাটফর্ম এবং স্পটিফাই, অ্যামাজন মিউজিকসহ আন্তর্জাতিক অনলাইন মিউজিক প্লাটফর্মে পাওয়া যাচ্ছে।

অ্যালবামটির অডিও জুকবক্স লিংক: https://www.youtube.com/watch?v=ivmFxiasE8o এবং হিউজ টিভির অফিসিয়াল ফেসবুক লিংক: https://www.facebook.com/hueztv/

(ঢাকাটাইমস/০১জুলাই/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :