হাসপাতালে বন্ধুকে দেখতে গিয়ে আপ্লুত ডা. জাফরুল্লাহ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ জুলাই ২০২০, ১৫:৩৯ | প্রকাশিত : ০২ জুলাই ২০২০, ১৫:২৯

করোনায় আক্রান্ত সিপিবির প্রেসিডিয়াম সদস্য হায়দার আকবর রনোকে দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গেলেন গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। একসময়ের রাজনৈতিক সহযোদ্ধার শয্যাপাশে দাঁড়িয়ে অনেকটা আবেগ আপ্লুত হয়ে পড়েন জাফরুল্লাহ চৌধুরী।

বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে রনোকে দেখতে যান জাফরুল্লাহ চৌধুরী। এসময় এমন পরিস্থিতির অবতারণা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবনের আইসিইউ কার্ডিওলজি কেবিনে চিকিৎসা নিচ্ছেন এই প্রবীণ রাজনীতিবিদ। ডা. জাফরুল্লাহ চৌধুরী আধ ঘণ্টার মতো অবস্থান করে রনোর শারীরিক খোঁজখবর নেন। ডা. চৌধুরী বন্ধু রনোর হাত ধরে নীরবে বাকরুদ্ধ অবস্থায় দাঁড়িয়ে ছিলেন। তিনি রনোকে বলেন, তার উন্নত চিকিৎসার জন্যে আমি যেকোনো আর্থিক সহযোগিতা করতে প্রস্তুত।

হায়দার আকবর খান রনোর দ্রুত সুস্থতা কামনা করে ডা. জাফরুল্লাহ বলেন, তুমি বাংলাদেশের জীবিত শেষ বিপ্লবী মার্কসবাদী নেতা। দেশের ক্রান্তিকালে আমাদের জনগণের মুক্তির আন্দোলনে তোমাকে বেচেঁ থাকতে হবে।

জাফরুল্লাহ চৌধুরীর সঙ্গে ছিলেন গণস্বাস্থ্য হাসপাতালের আইসিইউ প্রধান অধ্যাপক ডা. নজীব মোহাম্মদ, রেডিওলজি প্রধান অধ্যাপক ডা. মতিন খান, অধ্যাপক ডা. শওকত আরমান, জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু ও ঢাকা মেডিকেলের চিকিৎসকরা।

(ঢাকাটাইমস/০২জুলাই/বিইউ/এমআর)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :