লাকসামে সম্পত্তির বিরোধে কলেজছাত্র খুন

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুলাই ২০২০, ২৩:৩০

কুমিল্লার লাকসামের সম্পত্তির বিরোধের জেরে এক কলেজ ছাত্রকে খুন করার অভিযোগ উঠেছে। নিহত কলেজছাত্র সায়েম হোসেন (২২) লাকসামের মুদাফরগঞ্জ উত্তর ইউপির নগরীপাড়া গ্রামের মৃত আবদুল কাদিরের ছেলে।

সায়েমের বোনের জামাই শরিয়ত উল্লা বাপ্পি জানান, সায়েমরা নগরী পাড়া গ্রামে একটি বাড়িতে মা ও ছোট ভাইকে নিয়ে বসবাস করতেন। সেই চাঁদপুরে একটি কলেজে ইংরেজী বিষয় নিয়ে অনার্স তৃতীয় বর্ষে লেখাপড়া করতেন সায়েম।

গত শুক্রবার সম্পত্তি নিয়ে জসিম পাটোয়ারীর পরিবারের সঙ্গে কথা-কাটাকাটি হয়। পরদিন শনিবার দুপুরে প্রতিপক্ষ জসিম পাটোয়ারীর ছেলে লিংকন পাটোয়ারী লোক পাঠিয়ে সায়েমকে বাড়ির বাইরে ডাকে। সায়েম না যেতে চাইলে তাকে মেরে ফেলার হুমকি দিয়ে বাড়ির বাইরে আনে। নিজ বাড়ী থেকে কিছুদুর আসার পর লিংকন, লিয়ন, লিপনসহ ১৮/২০ জন যুবক সায়েমকে বিনা কারনেই মারধর করে।

মারধর করে সায়েমকে পাশের একটি ডোবায় ফেলে দিয়ে যায় তারা। গুরুতর আহত সায়েম চিৎকার দিতে থাকে। সায়েমের চিৎকারে তার স্বজন ও আশে পাশের লোকজন ঘটনাস্থলে এসে পৌঁছার আগেই লিংকন ও তার বাহিনী পালিয়ে যায়।

লোকজন আহত সায়েমকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে কলেজ ছাত্র সায়েম মারা যান।

লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন এ ব্যাপারে বলেন, ঘটনার পর বৃহস্পতিবার ছয়জনের নামে মামলা করা হয়েছে। আসামিরা পলাতক আছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আসামিদের ধরতে আমাদের অভিযান অব্যাহত আছে।

(ঢাকাটাইমস/৯জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :