দিনাজপুরে করোনা আর উপসর্গে আরো তিনজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ২৩ জুলাই ২০২০, ২২:৪৪

দিনাজপুরে করোনা এবং উপসর্গ নিয়ে আরো তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মৃত্যু সংখ্যা দাঁড়ালো ২৯ জনে। এছাড়াও করোনা উপসর্গ নিয়ে এ পর্যন্ত মৃত্যু হয়েছে আরো ২৪ জনের।

অন্যদিকে এক নারী হিসাব রক্ষণ কর্মকর্তা ও এক স্বাস্থ্যকর্মীসহ নতুন করে আরও ২৯ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত সংখ্যা ১৩৩৭ জন।

সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস জানিয়েছেন, করোনা আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে জেলায় আরও তিনজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে সাজু (৪৮) নামে একজনের মৃত্যু হয়। বৃহস্পতিবার তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে। সাজু বিরল উপজেলার ২ নং ফররকাবাদ ইউপির তেঘেড়া গ্রামের বাসিন্দা। একই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে করোনা উপসর্গ নিয়ে মারা যায় মহসিন (৬০) নামে আরেক ব্যক্তি। আজ তারও নমুনায় করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। মহসিনের বাড়ি বিরল উপজেলার দামরপুর গ্রামে।

অন্যদিকে বৃহস্পতিবার সকাল ১১টায় করোনা উপসর্গ নিয়ে হাকিমপুর (হিলি) উপজেলার খট্রামাধবপুর এলাকায় জসিম উদ্দিন (৫০) নামে একজনের মৃত্যু হয়েছে। তিনি ৮/১০ দিন ধরে জ্বর-সর্দি, কাশি ও গলা ব্যথায় ভুগছিলেন।

সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস আরও জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে গত ২৪ ঘন্টায় ১০৪টি নমুনা পরীক্ষা করা হলে নতুন করে করোনায় ২৯ জন এর রিপোর্ট পজিটিভ এসেছে। এদের মধ্যে জেলা হিসাব রক্ষণ অফিসের স্টাফ ভুলু রানী দত্ত (৫২) এবং চিরিরবন্দর উপজেলার ভিয়াইল ইউপি কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি ফরহাদ হোসেন (৪০) করোনা আক্রান্ত। এছাড়াও দিনাজপুর সদরে ২০ জন, বিরলে ২ জন, বিরামপুরে ২ জন, ফুলবাড়ীতে ২ জন, চিরিরবন্দরে একজন, পার্বতীপুরে একজন এবং বীরগঞ্জে একজন আজ করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে।

এ নিয়ে দিনাজপুরে করোনায় আক্রান্ত হয়েছে ১৩৩৭ জন। এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হলো ২৯ জনের। এছাড়াও করোনা উপসর্গ নিয়ে জেলায় আরও ২৪ জনের মৃত্যু হয়েছে।

আজ ২২ জনসহ জেলায় করোনা আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ৮০৮ জন সুস্থ হয়েছেন।

(ঢাকাটাইমস/২৩জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :