শিবচরে প্রতিপক্ষের টেঁটার আঘাতে একজনের মৃত্যু

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০২০, ১৮:২৯

মাদারীপুরের শিবচরে পাট জাগ দেওয়ার কচুরিপানা নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় প্রতিপক্ষের টেঁটার আঘাতে জাহাঙ্গীর মাতুব্বর (৫৬) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৮টার দিকে উপজেলার উমেদপুর ইউনিয়নের কাবিলপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় চায়না, কাদির মাতুব্বর, জামাল, কামাল ও রাজিয়াসহ নামে পাঁচজন আহত হয়েছেন। তাদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে এ ঘটনায় বাচ্চু মাতুব্বর, আবু সাইদ, রহমান ও কালাম নামে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল কালাম আজাদ। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, বর্ষায় ভেসে আসা কচুরিপানা সংগ্রহ নিয়ে জাহাঙ্গীর মাতুব্বরের সঙ্গে তারই চাচাতো ভাই বাচ্চু মাতুব্বরের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়লে টেঁটার আঘাতে জাহাঙ্গীর মাতুব্বরের মৃত্যু হয়। এসময় নিহতের বাবা কাদির মাতুব্বরসহ আরও পাঁচজন আহত হয়।

আহত কাদির মাতুব্বর বলেন, 'আমার ছেলেকে ওরা টেঁটা দিয়ে কুপিয়ে মেরে ফেলছে। আমি এর বিচার চাই।'

নিহত জাহাঙ্গীরের স্ত্রী নার্গিস বলেন, 'বন্যায় ভেসে আসা কচুরিপানা নিয়ে কথা কাটাকাটি হলে আমার স্বামীকে বাচ্চু টেঁটা দিয়ে কুপিয়ে মেরে ফেলেছে। বাচ্চুসহ যারা জড়িত, সবার বিচার চাই।'

(ঢাকাটাইমস/৭আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :