বোয়ালমারীতে কৃষকলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ আগস্ট ২০২০, ২১:৩০

ফরিদপুরের বোয়ালমারীতে জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সদস্য মো. লিটন মৃধার ওপর ধারালো অস্ত্র নিয়ে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

মঙ্গলবার বিকালে পারিবারিক জমিজমা নিয়ে একটি মীমাংসা বৈঠকে তার ওপর এ হামলা হয় বলে জানা গেছে।

জানা যায়, বোয়ালমারী পৌরসভার চতুল গ্রামের মনা মৃধার সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল লিটন মৃধার। বিষয়টি নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মৃধা পিকুলের বাড়িতে মীমাংসা বৈঠকে চলছিল। বৈঠকে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি শুরু হয়। এতে মনা মৃধার ছেলে ফরহাদ মৃধা ক্ষিপ্ত হয়ে রামদা নিয়ে লিটন মৃধার ওপর হামলা করেন।এ সময় রামদায়ের এলোপাতাড়ি কোপে লিটন মৃধার মাথার পেছনে ও বাম হাতে মারাত্মক জখম হয়। গুরুতর অবস্থায় তাকে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজে পাঠানো হয়।

এ ঘটনায় বোয়ালমারী থানা পুলিশ ৪ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন- মনা মৃধা (৬৫), জাহাঙ্গির মৃধা (৫৫), কামরুল মৃধা (৫০) ও রাজিব মৃধা (১৬)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন আছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে। ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১১আগস্ট/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :