ধোনির অবসরে স্ত্রীর আবেগঘন বার্তা

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ১৬ আগস্ট ২০২০, ১১:৫৫ | প্রকাশিত : ১৬ আগস্ট ২০২০, ০৯:০৭

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন ভারতের অন্যতম সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তার অবসরের ঘোষণার পর সামাজিক মাধ্যমে আবেগঘন বার্তা দিয়েছেন স্ত্রী সাক্ষী ধোনি।

রাঁচির ফার্ম হাউসে ধোনির একটু পিছন দিক করে বসে থাকা ছবি পোস্ট করে সামাজিক মাধ্যমে সাক্ষী লেখেন, ‘তুমি যা অর্জন করেছ তা নিয়ে তোমার গর্ব করা উচিত। ক্রিকেটে তোমার সেরাটা দেওয়ার জন্য অভিনন্দন। তোমার কৃতিত্ব ও ব্যক্তিত্বে আমি গর্বিত! আমি নিশ্চিত আবেগকে বিদায় জানাতে গিয়ে তুমি চোখের জল ধরে রেখেছিলে৷ তোমার স্বাস্থ্য, সুখ এবং দুর্দান্ত আগামীর জন্য শুভেচ্ছা রইল!’

এর ঘণ্টাখানেক আগে ধোনি নিজের পোস্টে লেখেন, ‘আপনাদের ভালোবাসা এবং সর্বত্র সমর্থনের জন্য অনেক ধন্যবাদ। আজ ১৯:২৯ থেকে আমাকে অবসরপ্রাপ্ত হিসাবে বিবেচনা করবেন৷’ জাতীয় দলে তার কেরিয়ারের বেশ কিছু স্মরণীয় ছবি পোস্ট করেন তিনি।

ভারতীয় ক্রিকেটের ইতিহাসে ধোনিই একমাত্র অধিনায়ক যিনি আইসিসির সমস্ত ট্রফি জিতেছেন। তার নেতৃত্বে ভারত ২০০৭ সালে আইসিসি টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়। ২০১১ সালে ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপ এবং ২০১৩ সালে আইসিসি চ্যাম্পিয়ন ট্রফি জেতে ধোনির ভারত। এছাড়াও ২০১০ এবং ২০১৬ সালে ধোনির নেতৃত্বে এশিয়া কাপ যেতে ভারত।

গত বছর বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দেশের জার্সিতে শেষ ম্যাচ খেলেছেন ধোনি৷ সেটি ছিল তার ৩৫০তম ওয়ানডে ম্যাচ৷

ঢাকা টাইমস/১৬আগস্ট/একে

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :