গোপালগঞ্জে মধুমতি নদীতে সন্তানসহ পুলিশ সদস্য নিখোঁজ

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ আগস্ট ২০২০, ১৪:২২

পরিবারের লোকজন নিয়ে গোপালগঞ্জের মধুমতি নদীতে ভ্রমণ করতে এসে ছয় মাসের শিশু সন্তানসহ এক পুলিশ সদস্য নিখোঁজ হয়েছেন। শুক্রবার দিবাগত রাতে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার কালনা-শংকরপাশা ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নড়াইল জেলার লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের চাঁচই গ্রামের আবুল কালাম আজাদের ছেলে আবু মুসা রেজওয়ান (২৮) পুলিশ হেডকোয়াটারে কর্মরত ছিলেন। তিনি ছুটিতে বাড়ি এসে শুক্রবার রাতে স্ত্রী সাজিয়া ইসলাম (২৪), একমাত্র ছেলে আনাস (৬ মাস), বোন রুনা খানম (২৫), ভগ্নিপতি আল আমিন (২৭), বোনের মেয়ে রিমি খানম (৫) মধুমতি নদীতে ঘুরতে আসেন।

তিনি ভাটিয়াপাড়া বাজার এলাকা থেকে একটি ট্রলার ভাড়া করে পরিবারের সদস্যদের নিয়ে নদীতে ঘুরতে থাকেন। পরে ট্রলারটি কালনা ফেরিঘাট এলাকায় এলে নির্মাণাধীন ছয় লেন বিশিষ্ট সেতুর একটি পিলারের সঙ্গে আঘাত লাগে। এতে শিশু আনাস খরস্রোতা মধুমতি নদীতে পড়ে যায়। এ সময় তাকে তুলতে তার বাবা রেজওয়ান নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন। স্থানীয় লোকজন নদীতে খুঁজে তাদের পায়নি।

খবর পেয়ে কাশিয়ানী থানার ওসি আজিজুর রহমান ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধারের জন্য চেষ্টা চালান। তবে শনিবার সকাল ১১টা পর্যন্ত ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাদের উদ্ধার করতে পারেনি।

(ঢাকাটাইমস/২৯আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :