‘প্রধানমন্ত্রীর পদক্ষেপেই দেশের উন্নয়ন অব্যাহত’

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০২০, ১৮:৫৮

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ভোলা-১ (সদর) আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেন, করোনার সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহিত পদক্ষেপের কারণেই দেশের উন্নয়ন অব্যাহত রয়েছে। ব্যবসা-বাণিজ্য থেকে শুরু করে সকল ক্ষেত্রেই অগ্রগতি হয়েছে। অর্থাৎ প্রধানমন্ত্রীর নির্দেশগুলো সঠিকভাবে মেনে চললে আর কোন সমস্যা থাকবে না।

রবিবার দুপুরে ভোলার ইলিশা ও রাজাপুর এলাকায় জলোচ্ছ্বাস ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণকালে ভিডিও কনফারেন্সে তিনি এসব কথা বলেন।

এসময় ভোলার নদী ভাঙন ও জলোচ্ছ্বাসের কথা তুলে ধরে তিনি বলেন, এমন পরিস্থিতি থেকে ভোলাবাসীকে রক্ষা করতে ব্লকবাঁধের বিকল্প নেই। এ জন্য পদক্ষেপ নেয়া হয়েছে। করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে ত্রান বিতরণে আওয়ামী লীগ কখনই দলীয় করণ করে না।

আওয়ামী লীগের এ প্রবীণ নেতা বলেন, করোনার সময়ে ৩০ হাজার মানুষকে খাদ্যসামগ্রী দেয়া হয়েছে। সকল দুর্যোগে আওয়ামী লীগ মানুষের পাশে থাকে। করোনা ও প্রাকৃতিক দুর্যোগ থেকে ঘুরে দাঁড়াতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা করে চলেছেন উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ বিশ্বের বুকে মর্যাদাশীল রাষ্ট্রে আসীন হবে।

তোফায়েল আহমেদের পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন- জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

(ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :