প্রতিবন্ধী ছেলের বউকে যৌন নিপীড়ন, শ্বশুর আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ সেপ্টেম্বর ২০২০, ২১:১৫ | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০২০, ২০:০০
ফাইল ছবি

রাজধানীর পল্লবীতে নিজের প্রতিবন্ধী ছেলের বউকে যৌন নিপীড়নের অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তার নাম মো. আউয়াল আলী।

রবিবার দুপুরে তাকে আটক করা হয়। এ ঘটনায় পল্লবী থানায় একটি মামলার দায়েরের প্রস্তুতি চলছে। আটক আউয়াল আলী রুপালী ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা।

ভুক্তভোগীর একটি ঘনিষ্ঠ সূত্র জানায়, প্রায় চার মাস ধরে শ্বশুর আউয়াল আলী ইচ্ছার বিরুদ্ধে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে আসছিলেন। তার স্বামী প্রতিবন্ধী। পরে ওই ভুক্তভোগী নারী ৯৯৯ এ ফোনে করে ঘটনাটি র‌্যাবকে জানায়। পরে র‌্যাব পল্লবী থানার মিরপুর ১১ নম্বরের এ ব্লকের ১৯ নম্বর সড়কের একটি বাড়ি থেকে আউয়াল আলীকে আটক করে। এরপর তাকে পল্লবী থানা পুলিশের হেফাজতে দেওয়া হয়।

পল্লবী থানার ডিউটি অফিসার উপপরিদর্শক মো. শামীম ঢাকাটাইমসকে বলেন, আজকে দুপুরে র‌্যাব তাকে আটক করে। পরে সন্ধ্যার দিকে আমাদের হেফাজতে দেয়। এ ঘটনায় একটি মামলা নেওয়ার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে জানতে চাইলে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াজেদ আলী ঢাকাটাইমসকে বলেন, প্রায় চার মাস ধরে প্রতিবন্ধী ছেলের স্ত্রীর সঙ্গে জোর করে যৌন সম্পর্ক করে আসছিলেন ওই বৃদ্ধ। তিনি এখন থানা হেফাজতে আছেন। তার বিরুদ্ধে মামলা নেওয়া হবে।

ঢাকাটাইমস/২০ সেপ্টেম্বর/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :