ভ্যানের পেছনে বাইকের ধাক্কা, চালকসহ নিহত ২

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২০, ১২:২৬

সাতক্ষীরা সদরের মাধবকাটিতে ব্যাটারিচালিত ভ্যানে পেছন থেকে ধাক্কা দিয়েছে একটি মোটরসাইকেল। এতে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকালে মাধবকাটি স্টার ভাটার সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সদরের বেতলা গ্রামের আমজেদ আলীর ছেলে মোকলেছুর রহমান এবং ভাড়–খালী গ্রামের মোশাফফরের ছেলে রাকিবুল ইসলাম।

আহতরা হলেন সাতক্ষীরা সদরের বদ্দীপুর কলোনির সামছুর রহমানের ছেলে আসাদুল ইসলাম এবং একই উপজেলার রামেরডাঙা গ্রামের আজিজ আলী মোড়লের ছেলে শাহজাহান কবীর।

সাতক্ষীরা সদর উপজেলার মোহনপুর গ্রামের ব্যাটারিচালিত ভ্যানচালক এন্তাজ আলী জানান, মঙ্গলবার সকাল নয়টার দিকে মাধবকাটি বাজার থেকে দুজন যাত্রী নিয়ে ঝাউডাঙা বাজারে যাচ্ছিলেন তিনি। মাধবকাটি স্টার ভাটা থেকে একটি ট্রলি বের হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তার ভ্যানে সজোরে ধাক্কা মারে। এতে এক যাত্রীর পা ভেঙে মারাত্মক জখম হয়। মারাত্মক আহত হন মোটরভ্যান চালকসহ দু’জন আরোহীও। দুর্ঘটনার পর ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেল চালক। আহত তিনজনকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত বলে ঘোষণা করেন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসাদুজ্জামান জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :