পাদ্রীর ‘আশীর্বাদ’, ছোট্ট মেয়ের ‘হাই-ফাইভ’

আন্তর্জাতিক ডেস্ক
 | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০২০, ১০:৩৮

মন্ত্র পড়ে আশীর্বাদ করার জন‌্য উঠিয়েছিলেন পাদ্রী, এসময় তার হাতে হাত মিলিয়ে হাই ফাইভ দিলো ছোট্ট মেয়ে। মিষ্টি শিশুর এমন কাজে হেসে ফেলেন পাদ্রী। পরে শিশুটির মাথায় হাত রেখে আশীর্বাদ করেন ওই পাদ্রী।

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ছোট্ট ভিডিওতে এমন চিত্র দেখা গেছে। এরই মধ্যে ওই ভিডিওটি ভাইরাল হয়েছে। ভিডিওটি টুইট করেছেন আমেরিকান সাবেক বাস্কেটবল খেলোয়াড় রেক্স চ্যাপম্যান। তবে এটি কোন জায়গার ঘটনা সেটি অবশ্য জানা যায়নি।

ভিডিওর ক‌্যাপশনে তিনি লিখেছেন, ‘ফাদার আশীর্বাদ করার জন‌্য হাত বাড়াতেই মেয়েটি নিষ্পাপভাবে তার হাতে হাই-ফাইভ করে দিয়েছে।’

এই ঘটনায় মজা পেয়েছেন নেটিজেনরা। অনেকে বিভিন্ন মন্তব্য করেছেন। একজন লিখেছেন, ‘শিশুটির দোষ কোথায়! এখনকার শিশুদের শেখানো হয় কেউ হাতের পাঁচ আঙুল জোড়া করে তার দিকে হাত এগিয়ে দিলেই পালটা তালি দিতে নিজের হাতও সেভাবেই তার দিকে এগিয়ে দিতে হয়।’

নেটিজেনদের ধারণা, সাদা গাউন, সাদা মাস্ক পরা শিশুটির গির্জার রীতির সঙ্গে পরিচিত নয়। হয়তো সে প্রথম কোনো গির্জায় গিয়ে পাদ্রীর মুখোমুখি হয়েছে। তাই স্কুল-বাড়িতে বন্ধুদের হাই-ফাইভ দিতে অভ‌্যস্ত তার মনে হয়েছে, ফাদারও তাকে হাই-ফাইভ দিয়ে তালি মারতে আসছেন।

ঢাকা টাইমস/২৪অক্টোবর/একে

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :