বিবস্ত্র করে নির্যাতন: রিমান্ড শেষে কারাগারে দেলোয়ার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ অক্টোবর ২০২০, ১৬:৫১ | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০২০, ১৬:৩৫

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের চাঞ্চল্যকর ঘটনায় দায়ের করা ধর্ষণ মামলার প্রধান আসামি দেলোয়ার হোসেন দেলুকে পাঁচ দিনের রিমান্ড শেষে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার দুপুরে নোয়াখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দেলোয়ারকে হাজির করা হয়।

নোয়াখালী পাবলিক প্রসিকিউটর (পি.পি) গুলজার আহমেদ জুয়েল জানান, ধর্ষণ মামলায় পাঁচ দিনের রিমান্ড শেষে দেলোয়ারকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। ১নং আমলি আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মাসফিকুল হক দেলোয়ারকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। ধর্ষণ মামলায় পাঁচ, অস্ত্র মামলায় এক ও বিস্ফোরক মামলায় একদিনসহ দেলোয়ারের মোট সাত দিনের রিমান্ড শেষ হয়েছে।

গত ২ সেপ্টেম্বর রাতে ওই নারীর আগের স্বামী তার সাথে দেখা করতে তার বাবার বাড়ি বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে আসেন। বিষয়টি দেখেন স্থানীয় মাদক ব্যবসায়ী ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার। এর আগে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এক পর্যায়ে তার দেয়া কুপ্রস্তাবে রাজি না হওয়ায় দেলোয়ার ওই নারীর ওপর ক্ষিপ্ত ছিলেন। ওইদিন রাত ১০টার দিকে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে ঢুকে পরপুরুষের সঙ্গে অনৈতিক কাজের অভিযোগ তুলে নির্যাতন করতে থাকেন। এক পর্যায়ে পিটিয়ে নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করেন।

ঘটনার প্রায় এক মাস পর ৪ অক্টোবর দুপুরে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে দেশজুড়ে তোলপাড় সৃষ্টি হয়।

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, পর্নোগ্রাফি ও ধর্ষণের অভিযোগ- তিনটি মামলা হয়েছে। মামলা তিনটি তদন্ত করছে পিবিআই। ইতিমধ্যে আসামিদের কয়েকজন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

(ঢাকাটাইমস/২৭অক্টোবর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :