প্লে-অফের লড়াইয়ে টিকে থাকল ওয়ার্নাররা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০২০, ১১:৪৩

শর্ত ছিল আইপিএলের প্লে-অফের লড়াইয়ে টিকে থাকতে হলে দিল্লিকে হারাতেই হবে। আর সেই শর্ত মেনে ৮৮ রানে দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে প্লে-অফে লড়াইয়ে টিকে থাকল ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদ। প্রথমে ঋদ্ধিমান সাহা, ডেভিড ওয়ার্নার আর মনিশ পান্ডের ঝোড়ো ইনিংসে স্কোরবোর্ডে ২১৯ রান তোলে হায়দরাবাদ। আর বল হাতে রশিদের ভেলকি। তাতেই দিল্লি বধ হায়দরাবাদের।

আইপিএলে মঙ্গলবার দিনের একমাত্র ম্যাচে টস জিতে অবশ্য প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন দিল্লি অধিনায়ক শ্রেয়াস আয়ার। ঝড়ের গতিতে রান তুলতে থাকেন ডেভিড ওয়ার্নার এবং ঋদ্ধিমান সাহা। ৩৪ বলে ৬৬ রানের ইনিংস খেলেন ওয়ার্নার। আর ৪৫ বলে ৮৭ রান করেন ঋদ্ধি। ১৩ রানের জন্য সেঞ্চুরি পাননি তিনি। আর ৩১ বলে ৪৪ রানে অপরাজিত থাকেন মনিশ পান্ডে। ২০ ওভার শেষে ২ উইকেট হারিয়ে হায়দরাবাদ ২১৯ রান তোলে।

২২০ রানের টার্গেট তাড়া করতে নেমে নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে দিল্লি। রিশাব পান্ত ৩৬, অজিঙ্কা রাহানে ২৬ করেন। আর তুষার দেশপান্ডে ২০ রানে অপরাজিত থাকেন। বল হাতে ভেলকি দেখালেন রশিদ খান। ৪ ওভারে ৭ রান দিয়ে নেন তিনটি উইকেট। দুটি করে উইকেট নেন সন্দীপ শর্মা এবং টি নটরাজন। ১৯ ওভারেই ১৩১ রানে গুটিয়ে যায় দিল্লির ইনিংস। দিল্লিকে ৮৮ রানে হারিয়ে প্লে-অফের লড়াইয়ে থাকল সানরাইজার্স হায়দরাবাদ। ব্যাটিং করার সময় কুঁচকিতে চোট পাওয়ায় এদিন কিপিং করেননি ঋদ্ধিমান।

১২ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে এখন ষষ্ঠ অবস্থানে আছে সানরাইজার্স হায়দরাবাদ। আর ১২ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে দিল্লি আছে তৃতীয় অবস্থানে।

(ঢাকাটাইমস/২৮ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :