যুবলীগের মিছিলে দুই পক্ষের সংঘর্ষ, আহত ২৫

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ নভেম্বর ২০২০, ১৮:১৮ | প্রকাশিত : ১১ নভেম্বর ২০২০, ১৮:১৬

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর মিছিলে গায়ে ধাক্কা লাগাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এতে পুলিশসহ উভয়পক্ষের ২৫ জন আহত হয়েছে।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে ও এর আশপাশ এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর সভায় যোগ দিতে সরাইল উপজেলা যুবলীগের সভাপতি প্রার্থী ও জেলা পরিষদের সদস্য পায়েল হোসেন মৃধার সমর্থনে যুবলীগ নেতা রুবেলের নেতৃত্বে একটি মিছিল উপজেলা সদরের শহীদ মিনারের দিকে যাচ্ছিল। একই সময় পায়েল হোসেন মৃধার সমর্থনে আরেকটি মিছিল যুবলীগ নেতা সাদ্দাম হোসেন ও মাহবুবের নেতৃত্বে বের হয়। মিছিল দুটি সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছালে মাহবুবকে ধাক্কা দেয় রুবেলের লোকেরা। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মাহবুবকে মারধর করে রুবেল ও তার সহযোগীরা। খবর পেয়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে যোগ দেয় উচালিয়াপাড়া ও সৈয়দটুলার যুবকেরাও। এতে মূহুর্তের মধ্যে আশপাশ এলাকার ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ হয়ে যায়। মানুষ বাজার ছেড়ে পালাতে থাকে।

পরে সংঘর্ষের খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) আনিসুর রহমান ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল আহমেদের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তবে ঘণ্টাব্যাপী এ সংঘর্ষে পুলিশসহ উভয়পক্ষের ২৫ জন আহত হন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তিন যুবককে আটক করে। আহতরা গ্রেপ্তার এড়াতে বিভিন্ন প্রাইভেট হাসপাতালে চিকিৎসা নেয়।

সহকারি পুলিশ সুপার আনিসুর রহমান জানান, পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে আছে। ঘটনাস্থল থেকে তিন যুবককে আটক করা হয়েছে। ভিডিও ফুটেজ দেখে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা করছি। তবে এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

(ঢাকাটাইমস/১১নভেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচন: দুই প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

রিভিউয়ের মাধ্যমে হোল্ডিং ট্যাক্স সহনীয় পর্যায় নিয়ে আসা হবে: সিসিক মেয়র

এসএসসির ফলাফলে গোপালগঞ্জ জেলায় তৃতীয় রাবেয়া-আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজ

নড়াইলে বজ্রপাতে স্কুলছাত্র ও গাভীর মৃত্যু

টানা দ্বিতীয়বার ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান হলেন মিরাজুল ইসলাম

সালথায় ১২ কেজি গাঁজাসহ তিন মাদককারবারি গ্রেপ্তার

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির মানববন্ধন 

সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার

এসএসসিতে যশোর বোর্ডে সেরা সাতক্ষীরা

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করলেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের সংসদীয় কমিটি

এই বিভাগের সব খবর

শিরোনাম :