মার্চে মুক্তি পাচ্ছে ‘বর্ডার’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০২০, ২৩:২১

বাংলাদেশ-ভারত সীমান্তের মানুষদের জীবনযাত্রা এবং বিভিন্ন চোরাচালান নিয়ে ‘বর্ডার’ শিরোনামের একটি সিনেমা নির্মাণ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত নির্মাতা সৈকত নাসির। এরইমধ্যে ছবির দৃশ্যধারণ শেষ হয়েছে। এটি একটি গল্প নির্ভর সিনেমা। এ ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাঞ্জু জন, অধরা খান, ফারুক সুমন, মৌমিতা মৌ, বিলাশ খান, আশীষ খন্দকার, রাশেদ মামুন অপু প্রমুখ।

নির্মাতা সৈকত নাসির জানান, আগামী বছরের মার্চে ভিডিও স্ট্রিমিং সেবা নেটফ্লিক্সে ‘বর্ডার’ সিনেমাটি মুক্তি পেতে পারে। ডিজিটাল মাধ্যমের জন্য নতুন কিছু ছবি নির্মাণ করতে যাচ্ছি। আগামী দিনের কর্ম পরিকল্পনা সাজিয়েছি অনলাইনের জন্য।

তিনি মনে করেন, বর্তমান বিশ্বে তথ্য প্রযুক্তি দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে আমাদেরও এগিয়ে যেতে হবে। ডিজিটাল মাধ্যমের জন্য ভাবতে হবে। চলচ্চিত্রের বর্তমান অবস্থা বিবেচনায় দায়িত্ববোধ নিয়ে কাজ করতে হবে। অনেকেরই লোকসান গুনতে গুনতে দেয়ালে পিঠ ঠেকে গেছে। এখন টার্গেট নিয়ে সঠিক পলিসি অবলম্বন করে আগাতে হবে।

নির্মাতা আরও বলেন, ‘এ দেশে অনলাইন নির্ভর কাজে অপার সম্ভাবনা রয়েছে। আমার আগামী দিনের বেশির ভাগ কাজ ডিজিটাল মাধ্যমে মুক্তি পাবে। আমদানি করা চলচ্চিত্র দেশের সিনেমা হলে চালানোর এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন এ পরিচালক।

এদিকে, ‘বর্ডার’ নিয়ে আশাবাদী অভিনেতা সাঞ্জু জন। তিনি বলেন, ‘এর আগে যে ধরনের কাজ করেছি তার থেকে একদম ব্যতিক্রম একটি কাজ এটি। দর্শক প্রতিটি চরিত্রে ভিন্নতা খুঁজে পাবেন। গল্পই এ ছবির নায়ক। পুরো টিম কাজটির জন্য অনেক পরিশ্রম করেছে। আমার বিশ্বাস, দর্শক ভালো একটি সিনেমা দেখতে পাবে।’

ঢাকাটাইমস/২৯নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :