নোয়াখালীতে হাসপাতালকে জরিমানা, দুজনের কারাদণ্ড

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০২০, ১৮:২৪

নোয়াখালী জেলা শহর মাইজদীতে অভিযান চালিয়ে ‘ইসলামীয়া হসপিটাল নোয়াখালী’ নামে একটি প্রাইভেট হাসপাতালকে অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত। একই সাথে ওই হাসপাতালের দুজনকে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড করা হয়েছে।

সোমবার বিকালে এ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানিয়া আক্তার, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার সৌরভ ও র‌্যাব-১১ এর একটি দল।

দণ্ডপ্রাপ্তরা হচ্ছেন- একরামুল মুমিনিন ও শিব্বির আহমেদ।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, রেজিস্ট্রেশন, ড্রাগ লাইসেন্স না থাকায়, জনবল সংকট, পরিচ্ছন্নতা ও অব্যবস্থাপনাসহ বিভিন্ন অভিযোগ ১০ শয্যাবিশিষ্ট ইসলামীয়া হসপিটাল নোয়াখালীর মালিক পক্ষের একরামুল মুমিনিন ও শিব্বির আহমেদকে আটক করা হয়। এসময় হসপিটালটির ফার্মেসিতে মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় পুলক নন্দি নামে একজনকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। পরে আটক দুইজনের মধ্যে একরামুল মুমিনিনকে দুই মাস ও শিব্বির আহমেদকে আড়াই মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট তানিয়া আক্তার বিষয়টি নিশ্চিত করে জানান, হাসপাতালটির মালিক পক্ষের দুজনকে কারাদণ্ড ও ফার্মেসি পরিচালনাকারী একজনকে অর্থদণ্ড করা হয়েছে। একইসাথে ওই হাসপাতালকে সর্তক করে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/৩০নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :