হোন্ডার নতুন ইঞ্জিন সংযোজন লাইন উদ্বোধন

অটোমোবাইল প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ মার্চ ২০২১, ০৯:২২

মুন্সীগঞ্জে নিজস্ব কারখানায় নতুন ইঞ্জিন সংযোজন লাইন উদ্বোধন করলো জাপানি মোটরসাইকেল ব্রান্ড হোন্ডা।

মঙ্গলবার হোন্ডার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সম্প্রতি জাতীয় রাজস্ব বোর্ডের একটি প্রতিনিধিদলের কারখানা পরিদর্শনের সময় নতুন সংযোজন লাইনটি উদ্বোধন করেন এনবিআর চেয়ারম্যান আবু হেনা মোহাম্মাদ রহমাতুল মুনীম।

এনবিআর প্রতিনিধি দলে ছিলেন বোর্ডের সদস্য় সৈয়দ গোমাল কিবরীয়া, ড. আবদুল মান্নান সিকদার, জাকিয়া সুলতানা, হাফিজ আহমেদ, আপুর্ব কান্তি দাস এবং প্রদ্যুত কুমার সরকার।

কারখানা পরিদর্শনকালে বাংলাদেশ হোন্ডার ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী হিমিহিকো কাতুসি এবং হেড অব ফিনান্স মোহাম্মাদ আশিকুর রহমান উপস্থিত ছিলেন।

কর্মকর্তারা জানান, এনবিআর চেয়ারম্যান কারখানার উৎপাদন এলাকা ঘুরে দেখেন এবং হোন্ডার বাংলাদেশ কার্যক্রমের প্রংশসা করেন।

বাংলাদেশ হোন্ডার ব্যবস্থাপনা পরিচালক হিমিহিকো কাতুসি বলেন, মানুষের চলাচলে স্বাধীনতা এবং আনন্দ প্রদানে সাশ্রয়ী মূল্যে ভালো মানের মোটর সাইকেল উৎপাদনে কাজ করছে প্রতিষ্ঠানটি।

তিনি বলেন, সম্প্রসারনশীল বাজারে নতুন গ্রাহকদের আস্থা অর্জনে নিয়মিত স্থানীয়ভাবে বিশেষ পন্য বাজারে নিয়ে আসছি আমরা। বাংলাদেশের জনসংখ্যা এবং উদীয়মান অর্থনীতির বাজারে মোটরসাইকেল সম্ভাবনামত খাত হিসেবে দাড়াচ্ছে।

সর্বশেষ হিসেব অনুযায়ী, বাংলাদেশে ২০১৩ সালে স্থানীয়ভাবে কার্যক্রম শুরু করে ২০২০ সালের ডিসেম্বর পর্যন্ত ২ লক্ষ মোটর সাইকেল সংযোজন করেছে হোন্ডা।

(ঢাকাটাইমস/২মার্চ/ এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :