শ্বাসরুদ্ধকর ম্যাচে ভ্যালেন্সিয়ার বিপক্ষে বার্সার জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ মে ২০২১, ০৯:৩৩

স্প্যানিশ লা-লিগায় রবিবার রাতে দারুণ এক ম্যাচ উপভোগ করেছেন ফুটবলপ্রেমী জনগণ। শ্বাসরুদ্ধকর ম্যাচে ভ্যালেন্সিয়ার বিপক্ষে ৩-২ গোল ব্যবধানে জিতেছে রোনাল্ড কোমানের শিষ্যারা। বার্সার হয়ে ম্যাচে জোড়া গোল করেন লিওনেল মেসি। একটি গোল করেন অ্যান্তনি গ্রিজম্যান। অন্যদিকে ভ্যালেন্সিয়ার হয়ে একটি করে গোল করেন গাব্রিয়েল পাউলিস্তা ও কার্লোস সলে।

এদিন কাঙ্ক্ষিত প্রথম গোলের দেখা পায় স্বাগতিক ভ্যালেন্সিয়া। গাব্রিয়েল পাউলিস্তার গোলে পিছিয়ে পড়ে সফরকারীরা। তবে ১২ মিনিটে তিন গোল করে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়ে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় তারা। শেষ দিকে কার্লোস সলের ব্যবধান কমালেও এবার আর বার্সেলোনাকে আটকাতে পারেনি তারা।

পাঁচ গোলের লেখাতে প্রথমার্ধ ছিল গোলশূন্য। ম্যাচের ৫৫ মিনিটে ভ্যালেন্সিয়ার সর্বনাশ ডেকে আনেন টনি লাতো। পেনাল্টি বক্সে হাত লাগিয়ে ফেলেন বলে। পেনাল্টি! মেসির দুর্বল শট সিলেসেন ফিরিয়ে দিলেও শেষ পর্যন্ত গোলের খাতায় নাম উঠে যায় মেসিরই। ফিরতি বলে পেদ্রির জোরালো শট ভ্যালেন্সিয়ার ডিফেন্ডারের শরীরে লেগে পড়ে মেসির ঠিক সামনে। পেনাল্টি মিস করলেও এবার আর মেসি গোল মিস করেননি। পেয়ে যান লিগে নিজের ২৭তম গোল।

৬৩ মিনিটে আবারও এগিয়ে যায় বার্সা। এবারের গোলদাতা আতোয়ান গ্রিজমান। জর্দি আলবার ক্রসে ফ্রেঙ্কি ডি ইয়ং জালে প্রায় পাঠিয়ে দিয়েছিলেন বল। হয়নি সিলেসেনের আরেকটি দুর্দান্ত সেভে। কিন্তু ওত পেতে থাকা গ্রিজমান ফিরতি বলে গোল করতে ভোলেননি।

এরপর অনেকটা সময় একটানা চাপ ধরে রাখে বার্সেলোনা। এর মাঝে আচমকা ব্যবধান কমায় ভালেন্সিয়া। ৮৩তম মিনিটে প্রায় ৩৫ গজ দূর থেকে হঠাৎ বুলেট গতির শটে গোলটি করেন সলের।

(ঢাকাটাইমস/০৩মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :