অসহায়দের জন্য মহিলা দল নেত্রীর ঈদ উপহার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ মে ২০২১, ১৫:৫৭ | প্রকাশিত : ১০ মে ২০২১, ১৫:৩৫

করোনাকালে অসহায় ও খেটে খাওয়া মানুষের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করলেন জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় ক্রীড়া সম্পাদক নীলুফা ইয়াসমীন নীলু।

সোমবার দুপুরে খিলগাঁওয়ের তালতলা মার্কেটে এসব ঈদ সামগ্রী বিতরণ করেন তিনি। নীলু গত নির্বাচনে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২২, ২৩ ও ৩৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী ছিলেন।

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে অসহায়দের মাঝে এই উপহার দেয়া হয়।

ঈদের উপহার সামগ্রী বিতরণের আগে এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বেগম খালেদা জিয়া ও লন্ডনে অবস্থানরত তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন রামপুরা থানা বিএনপির সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, ২৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি রেজাউল করিম, ২৩ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক তৌহিদ প্রমুখ।

এসময় আয়োজন নিয়ে নীলুফা ইয়াসমী নীলু বলেন, করোনার মধ্যে ঈদকে সামনে রেখে খেটে খাওয়া মানুষের পাশে সাধ্য অনুযায়ী দাঁড়ানোর চেষ্টা থেকে এই আয়োজন। একইসঙ্গে করোনা থেকে মুক্তি পেলেও এখনো সিসিইউতে চিকিৎসাধীন বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য দোয়া করা হয়েছে। আমরা আশা করি দ্রুত তিনি পূর্ণ সুস্থ হয়ে উঠবেন।

(ঢাকাটাইমস/১০মে/বিইউ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :