আজ এনটিভিতে তৌসিফ-ফারিণের ‘৩০০ টাকার প্রেম ১০০ টাকা’

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৫ মে ২০২১, ১৫:০৮

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে আজ ঈদের দ্বিতীয় দিন শনিবার রাত ১১টা ৫ মিনিটে এনটিভিতে প্রচার হতে যাচ্ছে ‘৩০০ টাকার প্রেম ১০০ টাকা’ শিরোনামে একটি একক নাটক।

মুনতাহা বৃত্তার রচনায় নাটকটি নির্মাণ করেছেন তরুণ নাট্য নির্মাতা আলমগীর রুমান। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, তাসনিয়া ফারিণ, জয়রাজ, মাহাবুর রহমান প্রমুখ। রাজধানীর টঙ্গী রেলস্টেশনের পাশে বিভিন্ন স্থানে নাটকটির দৃশ্যধারণ করা হয়েছে।

নাটকটির গল্পে দেখা যাবে, তাসনিয়া ফারিন একজন চা বিক্রেতা। বাবার অনুপস্থিতিতে চায়ের দোকান চালায় সে। আর তৌসিফ মাহবুব একজন ফেরিওয়ালা। ৩০০ টাকার এনার্জি বাল্ব মাত্র ১০০ টাকায় বিক্রি করেন। একদিন তাদের দু’জনের দেখা হয় দোকানে এরপর পরিচয়, তারপর প্রেম। এমনই এক মিষ্টি প্রেমের গল্পে নির্মিত হয়েছে ‘৩০০ টাকার প্রেম ১০০ টাকা’ নামে নাটকটি।

‘৩০০ টাকার প্রেম ১০০ টাকা’ নাটকটি সম্পর্কে তাসনিয়া ফারিন বলেন, ‘নাটকের নামেই গল্পের কিছুটা আভাস পাওয়া যায়। এতে আমি অভিনয় করেছি একজন চা বিক্রেতার চরিত্রে। আমার সহশিল্পী তৌসিফ মাহবুবকে দেখা যাবে একজন ফেরিওয়ালার ভূমিকায়। রোমান্টিকতায় ভরা এই নাটকে একটা স্ট্রং মেসেজ আছে। এজন্য সবাইকে নাটকটি দেখার আহবান জানাই।’

নাটকটির গল্প প্রসঙ্গে নির্মাতা আলমগীর রুমান বলেন, ‘নাটকটি মিষ্টি প্রেমের গল্পে নির্মিত। গল্পে তৌসিফকে লাইট বিক্রেতা হিসেবে দেখা যাবে আর ফারিণকে চা বিক্রেতা। নামের সঙ্গে মিল রেখে বলতে গেলে, তৌসিফের ৩০০ টাকার প্রেম ১০০ টাকায় কিনতে চায় ফারিণ। এর বেশি এখন দর্শকদের জানাতে চাই না। কারণ, গল্পে একটা টুইস্ট আছে, যেটা দর্শকদের ভাবাবে।’

ঢাকাটাইমস/১৫মে/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :